সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সহসাই ফিরছেন না শাবনূর

shabnur-bg20160427105400বিনোদন ডেস্ক:
গত কয়েক মাস থেকেই চিত্রনায়িকা শাবনূরকে ফোনে পাওয়া যাচ্ছে না। এদিকে প্রায় চার মাস আগে মোস্তাফিজুর রহমান মানিক তার নতুন ছবিতে শাবনূরকে চুক্তিবদ্ধ করেন। তবে ছবির প্রথম ভাগের কাজ শুরু হলেও শাবনূরের অংশের কাজ এখনও শুরু হয়নি। অনেক নির্মাতা, প্রযোজক শাবনূরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও শাবনূরের ব্যবহৃত মোবাইল নাম্বারটি বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়েছেন। শাবনূরের খবর জানার জন্য তার বর অনিকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, শাবনূর বেশ কিছুদিন মালয়েশিয়ায় ছিলেন।

এরপর আবারও অস্ট্রেলিয়ায় চলে গেছেন। অস্ট্রেলিয়া থেকে কবে ফিরবেন শাবনূর। ফেরার বিষয়ে শাবনূরের মা আমিনা খানম বলেন, আমি যতদূর জানি ডিসেম্বরের আগে শাবনূর দেশে ফিরবে না। অনেকেই নতুন ছবির বিষয়ে আমার সঙ্গেও যোগাযোগ করেছেন। আমি সকলকে একই কথা বলেছি। পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক এরইমধ্যে শাবনূরকে ছাড়া তার নতুন ছবি ‘এত প্রেম এত মায়া’ এর প্রথমভাগের কাজ শেষ করেছেন।

তিনি বলেন, শাবনূরকে ছাড়া পরের ধাপের কাজটা করা অনেক মুশকিল। কারণ তাতে প্রোডাকশন খরচ বেড়ে যাবে। একজন প্রযোজকের জেনে শুনে টাকা নষ্ট করতে চাই না আমি। শাবনূরের বিষয়ে আমি নিজেও অনেক বেশি চিন্তিত।

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয় মুখ শাবনূর বিয়ের পরই স্বামী অনিক, সন্তান আইজান নেহানকে নিয়ে কয়েক বছর ধরেই অস্ট্রেলিয়ায় বসবাস করছেন। মাঝে মাঝেই অবসর কাটাতে বাংলাদেশে আসেন তিনি। কয়েক মাস আগে দেশে ফেরার পর নতুন ছবিতে কাজের ঘোষণা দেন এক সময়ের নাম্বার ওয়ান এই অভিনেত্রী। জানা যায়, আগের চেয়ে ওজন বেড়ে যাওয়ার কারণে শাবনূর তার প্রিয় ভক্তদের জন্য ওজন কিছুটা কমিয়ে এবার বড়পর্দায় হাজির হবেন। তবে কয়েক মাস আগে অসমাপ্ত ছবি ‘পাগল মানুষ’-এর শুটিংয়ে অংশ নেন তিনি।

এরপর বিএফডিসিতে দৃশ্যধারণ করা একটি বিজ্ঞাপনের শুটিংয়ে মডেল হিসেবে কাজ করেন। এই বিজ্ঞাপনের নির্দেশনা দেন আহমেদ ইলিয়াস। সেসময় তিনি বলেন, আমার ছেলে আইজান নেহান এখনও অনেক ছোট। কখন কী করে ফেলে তার ঠিক নেই। আমি চাই ও আরেকটু বড় হোক।

তারপর আবারও কাজে ফেরার ইচ্ছে রয়েছে। আর মানিকের সঙ্গে আগেও কাজ হয়েছে। তার নতুন ছবিটি আমার করার ইচ্ছে রয়েছে। তিনি সেসময় আরো বলেন, এই দেশের চলচ্চিত্র আমাকে অনেক কিছু দিয়েছে। আমার নিজেরও পরিচালনা বা প্রযোজনা করার ইচ্ছে আছে। তবে সেটা এখনই না। সময় হলে আমি অবশ্যই ক্যামেরার পেছনেও কাজ করবো। তবে আমার সন্তান আইজান আরেকটু বড় হলে এসব নিয়ে পরিকল্পনা করবো। শাবনূরের মুক্তিপ্রাপ্ত শেষ ছবির নাম ‘কিছু আশা কিছু ভালোবাসা’। এ ছবিরও পরিচালক ছিলেন মোস্তাফিজুর রহমান মানিক।

এর আগে একই পরিচালকের ‘দুই নয়নের আলো’, ‘মন ছুঁয়েছে মন’, ‘মা আমার চোখের মনি’, ‘এমনও তো প্রেম হয়’ ছবিগুলোতে অভিনয় করে প্রশংসিত হন শাবনূর। মানিকের প্রথম ছবিটির জন্য জনপ্রিয় এই নায়িকা পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তাই চলচ্চিত্র সংশ্লিষ্ট সকলের বিশ্বাস মানিকের নতুন ছবিতে শিগগিরই ফিরে কাজ শুরু করবেন শাবনূর।মানবজমিন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: