সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পবিত্র উমরা পালন করলেন অর্থমন্ত্রী

unnamed-1সেলিম আহমেদ, সৌদি আরব::
অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত গতকাল রাতে ৮টা ৩০ মিনিট কিং আব্দুল আজিজ ইন্টারন্যাশনাল বিমানবন্দরে পৌছেন। অর্থমন্ত্রীর সাথে ছিলেন মন্ত্রীর সহধর্মিনী ও ছেলে এবং ছেলের স্ত্রীসহ বিমানবন্দর থেকে উমরা করার উদ্দ্যেশ্যে পবিত্র মক্কা শরীফে আসেন ।পবিত্র মক্কায় উমরা পালনের নিয়ম অনুযায়ী তাওয়াফ, সাফামারওয়া সহ পবিত্র মসজিদুল হারাম শরীফের ভিতরে নফল নামাজ পড়েন। অর্থমন্ত্রী পবিত্র উমরা পালনের সময় সাথে ছিলেন জেদ্দা কনসুলেটের ইকোনমিক কাউন্সিলর নজরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন মক্কা আওয়ামী লীগের নেতৃবৃন্দ মধ্যে সৌদি আরব প্রবাসী ময়মনসিংহ বিভাগ গফর গাও আওয়ামীলীগ নেতা ও মক্কা আওয়ামী ফাউন্ডেশনের যুগ্নসাধারণ সম্পাদক মোঃ নবীন খান, সৌদি আরব প্রবাসী সিলেট বিভাগীয় আওয়ামীলীগ নেতা ও আওয়ামী পরিষদের কেন্দ্রীয় নেতা সাংবাদিক সেলিম আহমেদ , মক্কা আওয়ামী ফাউন্ডেশন আল নাওরিয়া শাখার সাধারণ সম্পাদক কাদের জিলানী, মক্কা আওয়ামী ফাউন্ডেশনের আল নাওরিয়া শাখার প্রধান উপদেস্টা মোঃ লিয়াকত আলী খান প্রমুখ ।

অর্থমন্ত্রী পবিত্র উমরা পালন শেষে পবিত্র হারাম শরীফের খুলা চত্তরে ২ রাকাত নফল নামজ পড়ে দেশ ও জাতির কল্যাণে দোয়া মোনাজাত করেন ।

পরে মন্ত্রী হোটেল হিলটনের হল রোমে সৌদি আরব প্রবাসীদের সাথে সংক্ষিপ্ত এক আলোচনায় বসেন, আলোচনায় মাননীয় অর্থমন্ত্রীর সাথে সিলেট ও মৌলভিবাজার, কুলাউড়ার রাজনিতি নিয়ে কিছু আলোচনা হয় ।

পরে মন্ত্রী সৌদি আরব প্রবাসী বাংলাদেশীদের সৌদি আইন মেনে চলার আহবান জানিয়ে সংক্ষিপ্ত আলোচনা শেষ করে জেদ্দার উদ্দ্যেশে রওয়া দেন।

আজ জেদ্দায় অর্থমন্ত্রী সৌদি রাষ্ট্রীয় ভাবে একটি অনুষ্ঠানে যোগদান করার কথা রয়েছে ।

unnamed

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: