সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৯ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মহানগর যুব সংহতির সম্মেলন

unnamed-1জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক বলেছেন, দেশের উন্নয়নে সাবেক রাষ্ট্রনায়ক, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের বিকল্প নেই। একমাত্র এরশাদই পারেন দেশের মানুষকে সঠিক পথ দেখাতে। তিনি বলেন, পল্লীবন্ধুর ৯ বছরের শাসন আমলে দেশে শান্তি ছিল। দেশের অর্ধেক উন্নয়নই এরশাদ সরকারের সময় হয়েছে। তিনি বলেন, জাতীয় পার্টিকে ক্ষমতায় নিতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। একই সাথে এরশাদের পূর্বের উন্নয়ন ও দেশ শাসনের বার্তা প্রত্যেকটি মানুষের কাছে পৌঁছে দিতে হবে। আর সেজন্য জাতীয় যুব সংহতিকে বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে।

তিনি বলেন, এরশাদের দ্বিতীয় বাড়ি সিলেটে তিনি ২ বছর পর আগামী ১ অক্টোবর আসবেন। তাঁর আগমনকে ঘিরে শুধু জাতীয় পার্টিই নয়; পুরো সিলেটের মানুষের মাঝে জয়ধ্বনি চলছে। ওইদিন এরশাদ ঘোষণা দেবেন কীভাবে আগামীতে রাষ্ট্র ক্ষমতায় আসীন হবে জাতীয় পার্টি। ওই দিন জাপা চেয়ারম্যান তিনশ’ আসনের প্রার্থী নির্ধারণের যাত্রা শুরু করবেন সিলেটের মাটি থেকে। তাই আর সময় অতিবাহিত নয়; এখনই শহর থেকে শুরু করে গ্রামগঞ্জে দলকে ক্ষমতায় নেয়ার জন্য সকল নেতাকর্মীকে কাজ করতে হবে।
তিনি গতকাল শনিবার বিকেলে সিলেট মহানগর জাতীয় যুব সংহতির সমম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এর আগে সম্মেলন অনুষ্ঠানের কার্যক্রম জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে উদ্বোধন করেন জাতীয় যুব সহংতির কেন্দ্রীয় আহ্বায়ক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলমগীর শিকদার লোটন।

মহানগর জাতীয় যুব সংহতির আহ্বায়ক মো. সুফিয়ানের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. মাহমুদুর রহমান মাহমুদের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিরোধীদলীয় হুইপ, জাতীয় পার্টির আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা সেলিম উদ্দিন এমপি, যুগ্ম মহাসচিব ও সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।

প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় যুব সংহতির সদস্য সচিব ফকরুল আহসান শাহজাদা, বিশেষ অতিথির মধ্যে আরো বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী শাহীন, কেন্দ্রীয় যুব সংহতির সাবেক সহসভাপতি ও জেলার সভাপতি আলতাফুর রহমান আলতাফ, বিশেষ বক্তার বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুব সংহতির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলার বর্তমান সাধারণ সম্পাদক মরতুজা আহমদ চৌধুরী।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন. কেন্দ্রীয় সদস্য মাহমুদ আলী, আ.ন.ম. ওহিদ কনা মিয়া, রিয়াজ উদ্দিন, নাহিদা আক্তার, মহানগর জাপার সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুল হাই কাইয়ুম প্রমুখ।- বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: