সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সালমান-শাহরুখ-আমির পাকিস্তানের দালাল’

full_1712106059_1474722913বিনোদন ডেস্ক: ভারত-পাকিস্তান উত্তেজনা এখন তুঙ্গে। এ দুদেশে হামলার জল্পনা নিয়েও শোনা যাচ্ছে অনেক কথা। ভারতীয় ক্রিকেট বোর্ড এরই মধ্যে পাকিস্তানের সাথে ক্রিকেট না খেলার কথা স্পষ্ট জানিয়ে দিয়েছে। গতকাল পাকিস্তানের সব তারকাদের ভারত ছাড়ার নির্দেশনা দেয়া হয়েছে। এবার বলিউডে রাজত্ব করা তিন খানকে পাকিস্তানের দালাল বলে অাখ্যায়িত করেছেন ভারতের গায়ক অভিজিৎ।

এক টুইটে সরাসরি আমিরদের নাম উল্লেখ না করলেও বলিউডের ‘সুপারস্টার খানেরা’ বলতে যে এই তিন খানকেই বুঝিয়েছেন অভিজিৎ, তা বুঝতে অসুবিধা হয় না।

গতকালই ভারতের মহারাষ্ট্র নবনির্মাণ সেনার তরফে বলিউডে কর্মরত পাকিস্তানি শিল্পীদের ভারত ছেড়ে যাওয়ার জন্য ফতোয়া জারি করেছে। আর আজ গায়ক অভিজিৎ টুইটারে আক্রমণ শানালেন খোদ শাহরুখ, আমির আর সালমান খানের বিরুদ্ধে।

অভিজিতের অভিযোগ, সালমান আমির কিংবা শাহরুখের মতো অভিনেতা পাকিস্তানের শিল্পীদের বলিউডে লালন-পালন করছেন এবং বলিউডে তাদের কাজ পেতে সাহায্য করছেন। এর জন্য এই ‘খান’দের ‘নির্লজ্জ’ বলে সম্বোধন করেছেন অভিজিৎ।

পাশাপাশি করণ জোহর ও মহেশ ভাটের মতো পরিচালককেও তিনি পাকিস্তানের ‘দালাল’ বলে চিহ্নিত করে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের কাছে বলিউডে কর্মরত পাকিস্তানি শিল্পীদের ভিসা বাতিলের আবেদন জানিয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: