সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাংগুয়ার হাওরে পর্যটকদের জিনিসপত্র চুরি করায় ২ চোরের ৬ মাসের কারাদন্ড

14883তাহিরপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুরে গত শুক্রবার টাংগুয়ার হাওরে বেড়াতে এসে বাংলার অভিযাত্রী ট্রাভেলার গ্রুপের সদস্যদের মূল্যবান জিনিসপত্র চুরি করায় দুই চোরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্তরা তারা হল,উপজেলা উত্তর শ্রীপুর ইউনিয়নের লাকমা গ্রামের মৃত কিতাব আলীর ছেলে কাজল মিয়া (২০) ও একেই গ্রামের আলী আকবরের ছেলে সাদ্দাম হোসেন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়,গত শুক্রবার টাংগুয়ার হাওরে বেড়াতে আসে বাংলার অভিযাত্রী ট্রাভেলার গ্রুপের সদস্যরা। রাতে সীমান্তের ট্যাকেরঘাট চুনাপাথর খনিজ প্রকল্প এলাকার নৌকা ঘাঠে নৌকায় রাত্রী যাপন করেন তারা। রাতে ঘুমানোর পর কোন এক সময় সুকৌশলে দুই চোর নৌকায় প্রবেশ করে তাদের দুটি এ্যান্ডয়েট মোবাইল ফোন সেট,একটি ডিএসএলআর ক্যামেড়া ও মুল্যবান মালামাল চুরি করে নিয়ে যায়। সকালে এই বিষয়টি ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্পে জানানোর পর শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় চুরি হওয়া দুটি এ্যান্ডয়েট মোবাইল ফোন সেট,একটি ডিএসএলআর ক্যামেড়া ও মুল্যবান মালামাল সহ দু চোর কে আটক করেন ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্পে ইনচার্য এস আই তপন দাস।

পরে টাংগুয়ার হাওরের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিষ্ট্রেট একেএম আব্দুল্লাহ বিন রশিদের নিকট হাজির করলে তিনি ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের ৬মাসের কারাদন্ড প্রদান করেন। পরে বাংলার অভিযাত্রী ট্রাভেলার গ্রুপের সদস্যদের চুরি হওয়া জিনিসপত্র বুজিয়ে দেওয়া হয়।

তাহিরপুর থানা ওসি মোহাম্মদ শহীদুল্লাহ এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আসামীদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: