সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৪১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া-ভাটেরা-ফেঞ্চুগঞ্জ রাস্তার বেহাল অবস্থা

unnamed-15বিশেষ প্রতিনিধি: কুলাউড়া-ভাটেরা-ফেঞ্চুগঞ্জ-সিলেট সড়কের ফেঞ্চুগঞ্জ উপজেলা অংশের রাস্তার বেহাল অবস্থার কারণে কুলাউড়া-সিলেট সরাসরি যান চলাচলে সড়ক পরিবর্তণ করেছেন গাড়ি চালকরা। এতে কুলাউড়া থেকে সিলেটগামী যাত্রীদের গুনতে হয় অতিরিক্ত ভাড়া ও নষ্ট হয় সময়।

কুলাউড়া উপজেলা থেকে ভাটেরা ও ফেঞ্চুগঞ্জ হয়ে সিলেট বিভাগীয় সদরের সাথে সংযোগ রক্ষাকারী একমাত্র সড়কের ফেঞ্চুগঞ্জ উপজেলা অংশের ৪ কিলোমিটার রাস্তা চলাচলের অনুপযোগি হয়ে পড়েছে। দীর্ঘদিন সংস্কার না করায় রাস্তার এই ৪কিলোমিটার অংশের বিভিন্ন অংশের ইট, পাথর, বিটুমিন উঠে রাস্তার বেহাল অবস্থার সৃষ্টি হয়েছে। সড়কে খানাখন্দের সৃষ্টি হওয়ায় বৃষ্টি হলে সৃষ্ট ছোট-বড় গর্তে পানি জমে থাকে। সড়কের বিভিন্ন অংশে অসংখ্য গর্তের সৃষ্টি হওয়ায় প্রতিদিন কুলাউড়া-ভাটেরা-সিলেটগামী যাত্রীবাহী বাস, লাইটেস ও সিএনজি অটোরিক্সাসহ শত শত যানবাহন জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে। রাস্তা খারাপ হওয়ায় ঘনঘন গাড়ি বিকল হয়ে পথিমধ্যে জনগনকে সীমাহীন দুর্ভোগের মধ্যে পড়তে হচ্ছে। এই নাজুক অবস্থার কারণে কুলাউড়া থেকে সিলেটগামী সকল পরিবহন তাদের সড়ক পরিবর্তণ করেছে। সড়ক পরিবর্তণ করে কুলাউড়া থেকে বর্তমানে রাজনগর হয়ে সকল প্রকার যানবাহন সিলেট যাচ্ছে। এতে যাত্রীদের অতিরিক্ত ভাড়া ও সময় অপচয় হয়।

‘কুলাউড়া-ভাটেরা’ অংশের সংস্কার কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। কিন্তু ফেঞ্জুগঞ্জ অংশের সংস্কার কাজ করার দায়িত্ব ফেঞ্চুগঞ্জ ও দক্ষিণ সুরমা আসনের সরকার দলীয় এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর। কিন্তু এদিকে এমপির কোন ভ্রুক্ষেপ নেই। কেননা ফেঞ্চুগঞ্জ উপজেলার মানুষের জন্য রাস্তাটি ততটা গুরুত্বপূর্ণ নয় বিধায় রাস্তাটি উন্নয়ন বঞ্চিত বলে অনুসন্ধানে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: