সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ার এমপির দু’ভাতিজাকে আজ আদালতে হাজির হতে নির্দেশ

00122কুলাউড়া অফিস : কুলাউড়া উপজেলায় রাস্তায় অবৈধ সড়কবাতি স্থাপন ও সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগে বিদ্যুৎ বিভাগের মামলায় মৌলভীবাজার-২ আসনের এমপি আবদুল মতিনের ২ ভাতিজার বিরুদ্ধে আদালত সমন জারি করেছেন। আজ ২৫ সেপ্টেম্বর রোববার তাদেরকে হাজির হতে নির্দেশ দিয়েছেন আদালত। আবদুল হাদি ও আবদুল হালিম উপজেলার জয়চন্ডী ইউনিয়নের কামারকান্দি গ্রামের বাসিন্দা আবদুস সালামের ছেলে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) ও স্থানীয় সূত্রে জানা গেছে, জয়চন্ডীর দক্ষিণ গিয়াসনগর-কামারকান্দি-লামারগাঁও রাস্তায় প্রায় দুই মাস আগে ১৮টি বিদ্যুৎ খুঁটিতে ১৮টি সড়কবাতি স্থাপন করা হয়। মিটার ছাড়া সরাসরি বিদ্যুতের সরবরাহ লাইনের সঙ্গে অবৈধভাবে এসব বাতির সংযোগ দেয়া হয়। কামারকান্দি গ্রামের ওই রাস্তা আবদুল মতিন এমপির বাড়ির।

২৩ আগস্ট পিডিবির একটি দল ঘটনাস্থলে গিয়ে অবৈধ সড়কবাতিগুলো খুলে আনে। এ সময় হাদির নেতৃত্বে একদল দুর্বৃত্ত তাদের পথরোধ করে এসব বাতি ছিনিয়ে নেয়। এ ব্যাপারে পিডিবির কুলাউড়া সরবরাহ ও বিতরণ কেন্দ্রের সহকারী প্রকৌশলী খন্দকার কামরুজ্জামান বাদী হয়ে ওই দিনই হাদি ও হালিমের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৪০-৫০ জনকে আসামি করে মামলা দায়ের করলে আদালত ৩১ আগস্ট তাদের বিরুদ্ধে সমন জারি করেন।

তবে অভিযুক্ত আবদুল হাদি জানান, ঘটনাকালে তিনি এলাকার বাইরে ছিলেন। তাদের ষড়যন্ত্রমূলকভাবে মামলায় জড়ানো হয়েছে।
পিডিবির সহকারী প্রকৌশলী খন্দকার কামরুজ্জামান মামলা ও সমন জারির সত্যতা নিশ্চিত করে জানান, মামলার এজাহারের সঙ্গে অবৈধ সড়কবাতি স্থাপনের প্রমানাদি আদালতে দাখিল করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: