সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার : নেপথ্যে পরকীয়া

0023কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাটে নিখোজের ৬দিন পর পরকীয়া প্রেমের বলি ইমরানের বস্তাবন্দী লাশ পুকুর থেকে উদ্ধার করলো পুলিশ। জানা যায় সে কানাইঘাট সদর ইউনিয়নের বীরদল সোনাপুর গ্রামের গোয়াইনঘাটে কর্মরত পোষ্ট মাষ্টার আবু বক্করের পুত্র। সে পেশায় টেইলার মাষ্টার। পৌরসভাস্থ রামিজা বালিকা উচ্চ বিদ্যালয়ের পয়েন্টে তার নিজেস্ব চয়েজ টেইলার নামে দোকান রয়েছে। গত সোমবার রাতে পরকীয়া প্রেমিকার আত্মীয় জাহাঙ্গীর ও তার আপন ভাই ইমরান আহমদ, প্রেমিক দর্জি ইমরানকে মোটর বাইক যোগে ৫নং বড়চতুল ইউপির নয়াগ্রামে সুহাদার শশুড় বাড়িতে নিয়ে যায়। এর পর থেকে সে নিখোজ ছিল।

এদিকে তার পরিবারের লোকজন সম্ভব্য সব জায়গায় খোজাখুজি করে না পেয়ে গত শুক্রবার রাতে ইমরানের পিতা বাদী হয়ে অপহরন,খুন ও গুমের অভিযোগ এনে প্রবাসী বদরুল ইসলামের স্ত্রী পরকীয়া প্রেমিকা সুহাদা(২১)সুহাদার ভাই ইমরান (২৪) দেবর মাসুম (৩০) ও দক্ষিণ লক্ষী প্রসাদ গ্রামের উমর আলীর পুত্র সুহাদার নিকটাত্মীয় জাহাঙ্গীর আলম (২৩)এর নাম উল্লেখ করে আরো ৭/৮ জনকে আসামী করে কানাইঘাট থানায় মামলা দায়ের করেন। থানার মামলা নং ১৯তাং ১৯/০৯/১৬ইং।

মামলার প্রেক্ষিতে পুলিশ নিখোজ ইমরানের রহস্য উদঘাটনের জন্য ঐ রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দেবর মাসুম ও জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তি মুলক জবান বন্দির সূত্র ধরে ইমরানের পরকীয়া প্রেমিকা সুহাদা বেগমকে গতকাল বিকালে গ্রেফতার করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে ইমরানের লোমহর্ষক হত্যা কান্ডের বর্ণনা দেয়। গত সোমবার রাতে বসত ঘরে পৈশাচিক কায়দায় গলা ও লিঙ্গ কেটে হত্যা করে চটের বস্তায় বন্দি করে বাশের চালি বেধে পুকুরে ডুবিয়ে রাখে। সুহাদার স্বীকারোত্তির প্রেক্ষিতে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল পুলিশ গত রাত সাড়ে ৯টায় পরকীয়া পেমিকা সুহাদার শশুড় বাড়ির পুকুর থেকে ইমরানের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এসময় ইমরানের মা বাবা আত্মীয় স্বজনদের কান্নার আহজারিতে আশপাশ ভারি হয়ে উঠে। পরে পুলিশ ইমরানের সুরতহাল রিপোট তৈরী করে ময়না তদন্তে সিলেট ওমেক হাসপাতালে প্রেরণ করে। এবং গ্রেফতারকৃত আসামীদের আজ সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। তার নামাজে জানাযা আজ বিকাল ২টায় কানাইঘাট দারুল উলুম মাদ্রাসা মাটে অষ্টিত হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: