সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমায় ঈদ পূণর্মিলনী ও কর্মী সভা

unnamed-7দক্ষিণ সুরমা উপজেলার ৪নং কুচাই ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ঈদ পূণর্মিলনী ও কর্মী সভা ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে শনিবার সুলতানপুর এলাকায় অনুষ্ঠিত হয়। ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ার মিয়ার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা জামিল আহমদ তালুকদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য গোলাম হাফিজ লুহিত বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আজ দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আজ দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। কোন ধরণের অভাব অনটনে ভুগেনি। আমাদের দেশ আজ খাদ্যে ভরপুর। তাই দেশকে আরো উন্নয়নের দিকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। বিশেষ করে দক্ষিণ সুরমা উপজেলা কুচাই ইউনিয়নের প্রত্যেক নেতাকর্মীকে সকল ভেদাভেদ ভুলে গিয়ে একসাথে কাজ করার আহ্বান জানান।

প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক উপবিভাগীয় সম্পাদক রুমেল সিরাজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দ্বীপক জ্যোতি পাল শিবু বাবু, ৪নং ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি হাজী আনু মিয়া, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল মালিক মানিক মিয়া, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির দুুদু মিয়া, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা সালাউদ্দিন সাদি।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী গোলজার আহমদ বলেন, আজকের এই ঈদ পূণর্মিলনী ও কর্মী সভায় সর্বস্থরের কুচাই ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আমার এই বাড়ীতে এসে কর্মীসভাকে সাফল্য করায় আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এই মহতি অনুষ্ঠানে আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাদের মূল্যবান বক্তব্য তুলে ধরবেন বলে আমি আশাবাদ ব্যক্ত করি। বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠন আওয়ামী ছাত্রলীগকে সুসংগঠিতভাবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রত্যেকটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমরা বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে রাজপথে থেকে প্রতিটি আন্দোলনকে সফল করে তুলি। কিন্তু যদি কোন ধরণের সমস্যা আমাদের মধ্যে অজানা স্বত্ত্বে সামনে এসে পড়ে আমাদের স্থানীয় নেতৃত্বাধীন নেতাদেরকেই কর্মীদের প্রতি সুনজর রাখতে হবে। বিগত ইউপি নির্বাচনে শেখ হাসিনার হাতিয়ার হিসেবে যোগ্য ব্যক্তিকে বাছাই করে নিলে ইনশাআল্লাহ আওয়ামীলীগ বিজয়ী হতো। কিন্তু কিছু অযোগ্য নেতার কারনে বিগত নির্বাচনে আমাদের এই অবস্থা। কিন্তু অদক্ষতার কারনে দল ক্ষমতায় থাকার পরও কুচাই আজ আমাদের অন্ধের মতো চলতে হচ্ছে। তিনি আরও বলেন, কুচাই ইউনিয়নে অনেক সংখ্যালঘু পরে আছে অসহায়ভাবে কিন্তু তাদের খোঁজ খবর রাখার মতো কোন নেতাকে দেখা যায় না। তাই আমাদের দায়িত্ব তাদেরকে যথাযথভাবে মূল্যায়ন করা।

এছাড়াও অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম মনসুর, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মজনু হোসেন, ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক গোলজার আহমদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলার সহ সভাপতি বাহার ইকবাল, জেলা কৃষকলীগের সহ সভাপতি খলকু মিয়া, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শওকত মিয়া, আওয়ামীলীগ নেতা স্বপন গোস্বামী, দক্ষিণ সুরমা উপজেলার যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কাহের আহমদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা দিলোয়ার হোসেন, সাইদুর রহমান, রাকীব আহমদ, আকবর আলী, আফসর আহমদ লিপু, আব্দুল হাদী, এপলু আহমদ, নাহিদ আহমদ, অর্ণব হাসান, ফাহিম আহমদ প্রমূখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: