সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজারে স্কুলশিক্ষিকাকে উত্ত্যক্ত করাকে নিয়ে সংঘর্ষ : আহত-৫

48210বিয়ানীবাজার প্রতিনিধি ::
বিয়ানীবাজারের আলীনগর এলাকায় স্কুল শিক্ষিকাকে উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের পাঁচ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে করে পথচারীসহ উভয় পক্ষের কমপক্ষে ৫জন আহত হয়েছে।
আহতরা হলেন, গোলাপগঞ্জ উপজেলার শেরপুর গ্রামের মৃত তাজিম মিয়ার ছেলে পথচারী মনছুর আহমদ চৌধুরী (৩০) ও উত্ত্যক্তকারী আলীনগর পূর্ব গ্রামের ওয়াজিদ আলীর ছেলে কবির আহমদ (৩২)সহ আরো ৩জন। বাকি আহতদের নাম-ঠিকানা জানা যায়নি। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। সংঘর্ষে ৫টি দোকান ভাঙচুরও করা হয়।
ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সকাল ৯টায় ও সন্ধা ৬টায় বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউপির আলীনগর গ্রামে ও টিকরপাড়া এলাকায়। বিষয়টি আপসে নিষ্পত্তির জন্য গোলাপগঞ্জ ইউপি ও আলীনগর ইউপির দু’চেয়ারম্যানের সমঝোতা বৈঠক চলছে।
গত শুক্রবার সকাল ৯টার দিকে গোলাপগঞ্জ উপজেলার চন্দনভাগ গোয়াসপুর গ্রামের মাতাব উদ্দিনের মেয়ে শেলিনা বেগম তার ছোট ভাই ও উপজেলার গোলাপগঞ্জ পৌরসভার হাজি জছির আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পাবেল আহমদকে নিয়ে বিয়ানীবাজার উপজেলার আলীনগর গ্রামের সিপার আহমদের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। তারা সিপার আহমদের বাড়ির পাশে পৌঁছলে আলীনগর পূর্বগ্রামের ওয়াজিদ আলীর ছেলে কবির আহমদ শিক্ষিকাকে উত্ত্যক্ত করে। শিক্ষিকা বিষয়টি নিকটাত্মীয় সিপার আহমদকে অবহিত করেন। এ বিষয় নিয়ে ওই দিন সন্ধা ৬টার দিকে বিয়ানীবাজার উপজেলার টিকরপাড়া এলাকায় সিপার আহমদ ও ছোট ভাই শাহ আলমের সাথে কথা কাটাকাটি হয় উত্ত্যক্তকারী কবির আহমদের । এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে টিকরপাড়া এলাকার কয়েকজন সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালান টিকরপাড়া গ্রামের নজরুল ইসলাম, ছালিক মিয়া ও সমছু মিয়ার উপর। এতে গুরুতর আহত হন পথচারী শেরপুর গ্রামের মনছুর আহমদ চৌধুরী।
এ ঘটনাকে কেন্দ্র করে উত্ত্যক্তকারী ও আলীনগর পূর্ব গ্রামের বিপক্ষে গোয়াসপুর, আলীনগর গ্রামের একাংশ, টিকরপাড়া ও শেরপুর গ্রামের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষ হলে স্থানীয়রা ও বিয়ানীবাজার থানা পুুলিশের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি বলে থানা সূত্রে জানা যায়। এ নিয়ে এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: