সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৭ সেকেন্ড আগে
বুধবার, ১ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতক সিমেন্ট কারখানায় চুরির ঘটনায় আটক ৩

dailysylhetছাতক প্রতিনিধি ::
ছাতক সিমেন্ট কারখানায় চুরির ঘটনায় জড়িত ৩ চোরকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার ভোররাতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের সদস্য আজম আলী (৪৫), সফর আলী (৩৫) ও জাম্বির আলী (৩০)-কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা চুরিসহ একাধিক মামলার আসামি বলে পুলিশ সুত্রে জানা গেছে।
আজম আলী উপজেলার ইসলামপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত হোসেন আলীর পুত্র, নোয়ারাই ইউনিয়নের রাজারগাঁও (টেঁকি) গ্রামের আফিজ আলীর পুত্র সফর আলী ও নোয়ারাই গ্রামের বিক্রম আলীর পুত্র জাম্বির আলী। গত বৃহস্পতিবার ভোরে ছাতক সিমেন্ট কারখানার কোরিয়ান গোডাউনে চুরি সংঘটিত হয়। চোরেরা নিরাপত্তা কর্মীকে পিটিয়ে লাইটপোস্টের সাথে বেঁধে গোডাউন থেকে কয়েক লাখ টাকা মূল্যের মুল্যবান মালামাল চুরি করে নিয়ে যায়। চোরদের প্রহারে আহত নিরাপত্তাকর্মী অস্থায়ী আনসার সদস্য মইনুল হোসেন (৩২)-কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
চুরির ঘটনায় ওইদিন বিকেলে কারখানার প্রকৌশলী আখতারুজ্জামান বাদি হয়ে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার ভোর রাতে ছাতক থানার এসআই চম্পক দাম ও এসআই তরিকুল ইসলাম অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করেন। সিলেট শহরের সাপ্লাই এলাকার ভাঙারি দোকানে এসব চোরাই মালামাল বিক্রি করা হয়েছে বলে গ্রেফতারকৃত চোরেরা পুলিশের কাছে স্বীকার করেছে। মালামাল উদ্ধারে চোরদের সাথে নিয়ে পুলিশ সাপ্লাই এলাকার ওই ভাঙারি দোকানে অভিযান চালিয়েছে। কারখানার সংশ্লিষ্ট একটি সুত্র জানায়, কোরিয়ান গোডাউন থেকে ওইদিন চোরেরা ৬ লক্ষাধিক টাকা মূল্যের তামার তার চুরি করে নিয়ে যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: