সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাজ্যে বসবাসরত এমসি কলেজের ৯০ ব্যাচের পুনর্মিলনী

14435126_1740798326140753_112551690295118928_oপ্রবাস ডেস্ক ::

সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজের এইচএসসি ব্যাচ-১৯৯০ এর যুক্তরাজ্যে বসবাসরত ছাত্র-ছাত্রী পুনর্মিলনী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তাদের পরিবারের সদস্যদের নিয়ে মিলনমেলা সম্প্রতি ব্রিটেনের হার্টফোর্ড শেয়ারের নেভওয়ার্থ ভিলেজ হলে অনুষ্ঠিত হয়।
মোস্তফা কামাল খান, জাহাঙ্গীর আহমেদ ও ওয়াহিদুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন রাইয়ান আহমদ। স্বাগত বক্তব্য রাখেন এলিন আহমদ চৌধুরী। স্বাগত বক্তব্যে তিনি ব্যাচের সকল শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যদের অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় ধন্যবাদ জানান। সেই সাথে দেশে-বিদেশে অবস্থানরত অন্যান্য শিক্ষার্থীর শুভ কামনা করা হয়। এছাড়া ইতোমধ্যে যারা পরলোক গমন করেছেন, তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।
অনুষ্ঠানে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ব্যাচের শিক্ষার্থী মো. মাহবুবুর রহমান শামীম, মো. হুমায়ুন কবির খান, মো. আব্দুল আজিম সাজু, ফরহাদ চৌধুরী, কাওছার আহমদ জুয়েল, শাহরিয়ার পারভেজ চৌধুরী, সাঈদ চৌধুরী জুবেল, মাকসুদুল হক সবুজ, এ.কে.এম রুমেল চৌধুরী, হেলাল আহমদ, মো. আব্দুল বাছিত, মো. জাকির হোসেন কামরান, সিদ্দিকুর রহমান, মাজহারুল আনোয়ার চৌধুরী রকি, মো. শিপন হোসেন, সৈয়দ মঞ্জুর হোসেন, হাসানুজ্জামান চৌধুরী সানতু।
অনুষ্ঠানে বক্তারা এমসি কলেজের গৌরবোজ্জ্বল ইতিহাস এবং ঐতিহ্য তুলে ধরেন এবং পুরনো স্মৃতি রোমন্থন করেন। বক্তারা এমসি কলেজের সাফল্য কামনা করেন। দিনব্যাপী অনুষ্ঠানে সদস্যদের পরিবারবর্গের শিশুদের নিয়ে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়াও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন ব্যাচ-১৯৯০ এর শিক্ষার্থী এটিএন তারকা ওয়াহিদুর রহমান, সংগীত শিল্পী লাবনী বড়–য়া, অমিত দেসহ অন্যান্য শিল্পী। সবশেষে র‌্যাফেল ড্র ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এলিন আহমদ চৌধুরী উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: