সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট পেট্রোলপাম্প ও ট্যাংকলরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদ’র মত বিনিময়

unnamedবাংলাদেশ পেট্রোলিয়াম ডিলারস, ডিস্ট্রিবিউটারস, এজেন্টস্ এন্ড পেট্রোলপাম্প ওনার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি এবং বাংলাদেশ পেট্রোলপাম্প ও ট্যাংকলরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদ-এর কেন্দ্রীয় আহবায়ক মোহাম্মদ নাজমুল হক বলেছেন, ঐক্য পরিষদ ঘোষিত ১২ দফা যদি আলোচনার টেবিলে সরকারি তরফে কোন সুরাহা না হয়, তবে লাগাতার কর্মসূচি পালনের মাধ্যমে তা আদায় করা হবে। ঐক্য পরিষদ নেতৃবৃন্দের দেশব্যাপি সফর চলছে। তা শেষে কেন্দ্রীয়ভাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন কর্মসূচি ঘোষণা করা হবে। ঘোষিত কর্মসূচি সফলে তিনি সিলেটের জ্বালানি সেক্টর সংশ্লিষ্ট সর্বস্তরের ব্যবসায়ি এবং পরিবহন মালিক-শ্রমিকদের প্রতি সর্বাত্মক সহযোগিতার আহবান জানান।

(২৪ সেপ্টেম্বর) শনিবার সকালে নগরীর একটি অভিজাত হোটেল মিলনায়তনে সিলেট পেট্রোলপাম্প ও ট্যাংকলরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদ আয়োজিত মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথি’র বক্তব্য রাখছিলেন।

ঐক্য পরিষদের জেলা আহবায়ক জুবায়ের আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং অন্যতম নেতা নুরুল ওয়াছে আলতাফির পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন পেট্রোলিয়াম ডিলারস, ডিস্ট্রিবিউটারস, এজেন্টস্ এন্ড পেট্রোলপাম্প ওনার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মিজানুর রহমান রতন, বাংলাদেশ ট্যাংকলরি শ্রমিক ফেডারেশনের সভাপতি আলহাজ্ব মোঃ শাহজাহান ভূইয়া, পেট্রোলপাম্প ও ট্যাংকলরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী রেজাউল করিম ও সদস্য সচিব আখতার হোসেন এবং বাংলাদেশ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল মতিন।
এতে স্বাগত বক্তব্য রাখেন প্রবীণ জ্বালানি ব্যবসায়ি আলহাজ্ব মোঃ মোস্তফা কামাল। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিএনজি ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় সাধারণ সম্পাদক আমিরুজ্জামান চৌধুরী, ট্যাংকলরি ওনার্স এসোসিয়েশনের সিলেট বিভাগীয় সভাপতি হুমায়ুন আহমদ, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন সভাপতি চেরাগ আলী ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপন। ধন্যবাদ জ্ঞাপন করেন প্রবীণ জ্বালানি ব্যবসায়ি বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিক। পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন জ্বালানি ব্যবসায়ি খান মোঃ ফরিদ উদ্দিন।

প্রধান অতিথি মোহাম্মদ নাজমুল হক বলেন, হযরত শাহজালাল (রহঃ)-এর পূণ্যভূমি সিলেট দেশের ন্যায্য আন্দোলন-সংগ্রামের সূতিকাগার। আর আমরা সিলেটের ব্যবসায়িদের সাথে প্রথম মতবিনিময় সভার মাধ্যমে আমাদের যৌক্তিক দাবি আদায়ের আন্দোলনের সূচনা করতে চাই।

তিনি বলেন, ১২ দফা ঘোষণার পর সরকারের জ্বালানি প্রতিমন্ত্রীর সাথে আমরা বৈঠকে বসেছিলাম। কিন্তু তিনি অসৌজন্যমুলক আচরণ করে আমাদের উপেক্ষা করেছেন। আগামীতে মন্ত্রীর এমন অশোভন আচরণ বরদাশত্ করা হবে না। আমাদের সমস্যাগুলো নিরসনের জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রী ও তাঁর জ্বালানি উপদেষ্টার সাথে বৈঠক করতে চাই। আমরা আশা করি, তাঁদের সাথে বৈঠক করলেই উদ্ভুদ সমস্যার সমাধান হবে। এ পর্যায়ে তিনি সিলেটের সর্বস্তরের শান্তিপ্রিয় নাগরিকের সহযোগিতা কামনা করেন।- বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: