সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিট’র কুইজ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

unnamed-1রোটারী জেলা ৩২৮২ এর ডিস্ট্রিক ট্রেইনার পিডিজি ড. মঞ্জুরুল হক চৌধুরী বলেছেন, একজন রোটারিয়ানকে রোটারীর নলেজ সম্পর্কে অনেক বেশি জানতে হবে। রোটারির ইতিহাস, ও রোটারির সাফল্যের গল্পগুলি জানতে পারলে একজন ভালো রোটারিয়ান হওয়া সম্ভব। রোটারী কি এটা না জানলে রোটারীর প্রকৃত স্বাধ অনুভব করা যাবেনা। জীবনে একজন সফল ব্যক্তি হতে হলে আমাদেরকে অনেক কিছু জানতে হবে। রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটন-এর উদ্যোগে আয়োজিত রোটারী কুইজ প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শুক্রবার নগরীর একটি অভিজাত হোটেলে এ কুইজ প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান সাহেদ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ডেপুটি গভর্নর পি.পি. রোটারিয়ান কফিল উদ্দিন বাবলু।

প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান মনজুর আহমদ খানের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রোটারী জেলা ৩২৮২ এর ডিস্ট্রিক সেক্রেটারী রোটারিয়ান মাহবুব সোবহানী চৌধুরী, এক্সিকিউটিভ সেক্রেটারী আহমেদ রেজাউল করিম জুবায়ের, ডেপুটি গভর্নর রোটারিয়ান সামসুল হক দিপু ও পি.পি. রোটারিয়ান নূরুক হক সুহেল, এ্যাসিসটেন্ট গভর্নর রোটারিয়ান ফেরদৌস আলম। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ রোটারিয়ান পি.পি. লে. কর্নেল (অব:) আতাউর রহমান পীর, পি.পি. রোটারিয়ান সৈয়দ আশরাফ আহমদ, রোটারী ক্লাব অব সিলেট প্রিমিয়ার এর প্রেসিডেন্ট রোটারিয়ান মারুফ আহমদ, পাইওনিয়ার প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুস সালাম, সেন্ট্রালের প্রেসিডেন্ট ড. শহিদুল ইসলাম, পি.পি. দেলোয়ার হোসেন, মহানগর এর আইপিপি ইকবাল আহমদ, রোটারিয়ান আখতার আহমদ, রোটারিয়ান মঞ্জুর আল বাছেত, এলিগেন্স এর সেক্রেটারী মাহবুবুর রহমান ও প্রমুখ। অতিথিদের ফুল দিয়ে বরণ করেন আইপিপি ইফতেখার হোসেন মঞ্জু, মিন্টু রঞ্জন দে, বদরুজ্জামান, আয়েছ উদ্দিন, আবু সুফিয়ান দুলন, কয়েছ উদ্দিন, বোরহান উদ্দিন, ফাতেহা খানম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে রোটারী প্রত্যয় পাঠ করেন ক্লাব সেক্রেটারী রোটারিয়ান মামুনুর রশীদ এবং এরপরে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।
উল্লেখ্য, গত আগস্ট মাসে অনুষ্ঠিত মেম্বারশীপ ডেভোলপমেন্ট করার লক্ষ্যে নতুন রোটারিয়ানদের জন্য উক্ত কুইজ প্রতিযোগীতার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রথম পুরষ্কার একটি নতুন স্মার্টফোন সহ বিভিন্ন ক্লাবের দশজন বিজয়ীকে পুরস্কৃত করা হয়।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: