সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজের গোপন কথা ফাঁস করলেন সোনম

Sonam Kapoor poses for a portrait at the Martinez Hotel during the 67th international film festival, Cannes, southern France, Monday, May 19, 2014. (Photo by Joel Ryan/Invision/AP)

বিনোদন ডেস্ক: গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে বেশ অনেক দিন কাটানোর পর নিজের সম্পর্কে এক গোপন কথা ফাঁস করলেন অনিল কাপুরের কন্যা সোনম কাপুর। সোনম জানিয়েছেন, তিনি পার্টিতে যেতে পছন্দ করেন না, তাই বেশির ভাগ সময়ই পার্টিতে যাওয়া এড়িয়ে চলেন। এমনকি, মদ্যপানও তার অপছন্দ, তাই মদও ছুঁয়ে দেখেন না।

সম্প্রতি এক ওয়েবসাইটের সাক্ষাৎকারে তার কাছে জানতে চাওয়া হয়, বেশ অনেক বছর গ্ল্যামার দুনিয়ায় কাটিয়ে ফেলার পরও কীভাবে এমন বিতর্কহীন জীবন কাটাতে পারলেন অনিল কন্যা। এ প্রসঙ্গে সোনামের মন্তব্য, তিনি আজ পর্যন্ত বলিউডের কারও সঙ্গে প্রেম করেননি, এবং স্ক্যান্ডাল থেকেও নিজেকে দূরে রেখেছেন। পার্টিতেও যান না, কারণ মদ্যপান তিনি করেন না।

সোনম আরও জানিয়েছেন, পার্টির বদলে তিনি প্রতি রাতে দশটা বেজে গেলেই গল্পের বই নিয়ে বিছানায় চলে যান এবং এই বই ছাড়া একটা দিনও কাটাতে পারেন না।

কাজের ক্ষেত্রে সম্প্রতি রাম মাধবনীর ‘নীরজা’য় তার অভিনয় সকলের প্রশংসা কুড়িয়েছে। এখন তিনি হোম প্রডাকশন ‘ভির দি ওয়েডিং’-এর কাজ নিয়ে ব্যস্ত। এই ছবিতে সোনম ছাড়াও অভিনয় করছেন কারিনা কাপুর খান, সারা ভাস্কর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: