সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের অভিনন্দন

sylhet_agricultural_university_logoসিকৃবি সংবাদদাতা: নারীর ক্ষমতায়নে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ইউএন-উইম্যান-এর “প্ল্যানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন” এবং গ্লোবাল পার্টনারশিপ ফোরামের “এজেন্ট অব চেঞ্জ অ্যাওয়ার্ড” অর্জন করায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) পরিবারের পক্ষ হতে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গোলাম শাহি আলম অভিনন্দন জানিয়েছেন। সিকৃবির জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।

শনিবার ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গোলাম শাহি আলম এক অভিনন্দন বার্তায় বলেন, জাতির পিতার আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে সকল প্রতিবন্ধকতা ও অপশক্তির বিরুদ্ধে লড়াই করে এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী। তাঁর নেতৃত্বে বাংলাদেশ আজ সম্প্রীতির দেশ হিসেবে বিশ্বে একটি দৃষ্টান্ত হয়ে দাঁড়িয়েছে।

ড. আলম আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রীর সফল নেতৃত্বের কারনে দেশরতœ শেখ হাসিনা এখন “বিশ্বরত্ন”। বিভিন্ন আন্তর্জাতিক সম্মেলনে বাংলাদেশকে গুরুত্ব সহকারে বিবেচনায় এনে আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে পরিচিতি লাভ করেছে। সম্প্রতি জাতিসংঘসহ বিশ্বের বিভিন্ন দেশ বাংলাদেশের অভূতপূর্ব অগ্রযাত্রার যে প্রশংসা করছে তাতে আমরা সকলেই গর্বিত। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: