সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে রশনী অটো রাইস মিলস লিমিটেডের শুভ উদ্বোধন

unnamed-8নিজস্ব প্রতিবেদক: শ্রীমঙ্গলে সম্পূর্ণরুপে স্বয়ংক্রিয় রাইস মিল ‘রশনী অটো রাইস মিলস লিমিটেড’ এর উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৫টায় শ্রীমঙ্গলের সাতগাঁও এলাকায় অত্র অঞ্চলের সর্বপ্রথম সম্পূর্ণরুপে স্বয়ংক্রিয় রাইস মিলয়ের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও শ্রীমঙ্গল-কমলগঞ্জ নির্বাচনী এলাকার মাননীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ জনাব মো: আব্দুস শহীদ এমপি।

প্রধান অতিথির বক্তৃতায় উপাধ্যক্ষ মোহাম্মদ আব্দুস শহীদ এমপি বলেন, “দেশের শিল্প উন্নয়নের বিকাশে এ ধরনের উদ্যোগ প্রশংসনীয় এবং শ্রীমঙ্গলে এ ধরনের অত্যাধুনিক অটো রাইস মিল চালু হওয়ায় বিশেষ করে এ অঞ্চলের মানুষসহ সারা বাংলাদেশের মানুষ উপকৃত হবে”।

উদ্বোধনী অনুষ্ঠানে রশনী অটো রাইস মিলস লিমিটেড ও গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ এর মাননীয় চেয়ারম্যান খাজা টিপু সুলতান বলেন, “এই মিল থেকে উৎপাদিত আন্তর্জাতিক মানের চাল অত্র অঞ্চলের মানুষের চাহিদা মিটিয়ে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলেও সেবা প্রদানে সক্ষম হবে। এছাড়া বর্হিবিশ্বেও চাল রপ্তানীতে অবদান রাখতে এ প্রতিষ্ঠানের সক্রিয় ভূমিকা থাকবে, যা কিনা গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফের মতোই গর্বের বিষয়ে পরিণত হবে”।

উল্লেখ্য, এ অটো রাইস মিল থেকে প্রতিদিন আনুমানিক ৮০-১০০ টন চাল উৎপাদন হবে, যার জন্য প্রতিদিন আনুমানিক ১২৮ টন ধানের প্রয়োজন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের ভাইস-চেয়ারম্যান সৈয়দ কামরুজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক মেসবাহ উল আলম, ডিরেক্টর অপারেশন হাসমতুল্লা মুজাহিদ সহ রশনী অটো রাইস মিলস লিমিটেড ও গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, মৌলভীবাজারে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিক এবং সমাজের বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: