সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্রাঞ্জোলিনার বিচ্ছেদ তদন্তে এফবিআই কেন?

1474694088বিনোদন ডেস্ক: অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের সম্পর্ক যে এখন শেষ হওয়ার পথে তাতে কারোরই কোনো সন্দেহ নেই। যত দিন গড়াচ্ছে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন এই ‘সেলিব্রিটি কাপল’-এর আসন্ন বিচ্ছেদ নিয়ে ততই বাড়ছে বিতর্ক। এবার এই বিবাহ-বিচ্ছেদের মধ্যে ঢুকল এফবিআই।

হঠাৎ এফবিআই-এর কী দায় পড়ল যে তারা আগ বাড়িয়ে জোলি ও ব্র্যাডের ব্যক্তিগত সম্পর্কে নাক গলাতে গেল? সম্প্রতি ব্যক্তিগত বিমানে ফ্রান্স থেকে ছেলে-মেয়েদের সঙ্গে করে আমেরিকায় ফিরছিলেন অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিট। কিন্তু বিমানের মধ্যেই ১৫ বছরের ছেলে ম্যাডক্স-এর সঙ্গে ব্র্যাড পিটের প্রায় হাতাহাতি হওয়ার উপক্রম হয়। ম্যাডক্স-এর ব্যবহারে ক্ষিপ্ত ব্র্যাড প্রায় মারতে ছুটেছিলেন। কিন্তু কোনোক্রমে তাকে আটকানো হয়।

ব্র্যাডের ব্যবহারে পাল্টা ক্ষিপ্ত হয়ে ওঠেন অ্যাঞ্জেলিনা। বিমানের মধ্যে ব্র্যাড ও জোলির পরিবার ছাড়াও তাদের সঙ্গে কাজ করা লোকজনও ছিলেন। এছাড়াও হাজির ছিলেন তাদের পারিবারিক কয়েক জন বন্ধু। এই বন্ধুদের মধ্যেই একজন সংবাদমাধ্যমে ফাঁস করে দিয়েছেন মাঝ আকাশে বাবা-ছেলের মধ্যে হওয়া ঝগড়ার খবর।

দাবি করা হচ্ছে, বিমানের মধ্যে ব্র্যাড পিট-এর এই ব্যবহারে এতটাই ক্ষিপ্ত ছিলেন অ্যাঞ্জেলিনা যে, তিনি বিমানবন্দর থেকেই ছেলে-মেয়েদের নিয়ে অন্যত্র চলে যান এবং তারপরই বিবাহ-বিচ্ছেদের মামলা দায়ের করেন।

বিবাহ বিচ্ছেদের কারণ হিসেবে মামলায় অ্যাঞ্জেলিনা যে কারণ উল্লেখ করেছেন তাতে ব্র্যাডের বিরুদ্ধে ছেলে-মেয়েদের সঙ্গে দুর্ব্যবহারকেই মূল বলা হয়েছে। এরপরই ১৫ বছর ছেলে ম্যাডক্স-এর সঙ্গে ব্র্যাডের ঝগড়া নিয়ে তদন্তে নেমেছে লস এঞ্জেলেসের সোশ্যাল সার্ভিস ডিপার্টমেন্ট। কিন্তু বিমানে হওয়া ঘটনার তদন্তের অধিকার নেই সোশ্যাল সার্ভিস ডিপার্টমেন্টের। তাই তাদের পাঠানো সুপারিশের ভিত্তিতে তদন্তে নেমেছে এফবিআই।

কারণ, মার্কিন ভূখণ্ডের মধ্যে থাকা আকাশসীমায় ব্যক্তিগত বিমানে কোনো ধরণের হাতাহাতির ঘটনা আইন অনুসারে অপরাধ। আর এই অপরাধের তদন্তের অধিকার একমাত্র এফবিআই-এর।

হলিউড হিলসের অট্টালিকায় ব্র্যাড পিট এখন একাই বাস করছেন বলে খবর। অ্যাঞ্জেলিনা ছেলে-মেয়েদের সঙ্গে একটি ভাড়া বাড়িতে আছেন। মিস্টার ও মিসেস স্মিথ নামে হলিউডের এক সিক্রেট এজেন্টের ছবিতে অভিনয় করার সময় কাছাকাছি এসেছিলেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। তাদের বিবাহ বিচ্ছেদেও এখন ঢুকে পড়েছেন সিক্রেট এজেন্টদের দল। যারা সত্যি সত্যি বাস্তব জীবনে এফবিআই গোয়েন্দা। নিয়তি বোধহয় এমনই হয়। সেটা এখন হারে হারে টের পাচ্ছেন ব্র্যাড ও অ্যাঞ্জেলিনা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: