সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আনন্দে ভাসছেন তাসকিন

1471788732খেলাধুলা ডেস্ক: পরীক্ষার পর তাসকিন আহমেদ ও আরাফাত সানির নিষেধাজ্ঞা তুলে নিয়েছে আইসিসি। গত ৮ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ায় বোলিং অ্যাকশনের পরীক্ষার পর প্রতিটি দিন কেটেছে অনিশ্চয়তা আর শঙ্কায়।

সেই অসহ্য দিন-রাত্রির সমাপ্তি ঘটলো বলে জানালেন তাসকিন। বোলিংয়ের নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়ে স্বাভাবিকভাবেই বেশ উচ্ছ্বসিত এই পেসার।

শুক্রবার সংবাদ মাধ্যমের মুখোমুখি জানালেন,‘অনেক খুশি। টেস্টের পর সত্যি বলতে একদিনও ঘুমাতে পারিনি ঠিকমত। নিষিদ্ধ হওয়ার পর বাইরে গেলে, এমনকি নিজের কাছেও অনেক ছোট মনে হচ্ছিল নিজেকে। আল্লাহর রহমতে আজকে অনেক বড় দিন আমার জন্য। কদিন আগে ঈদ গেল। তার চেয়েও খুশির দিন মনে হচ্ছে আজ।”

তরুণ এই পেসার বলেন, জানার পর বাবা-মাকে ফোন দিয়েছি। দুজনই খুব খুশি, খুব টেনশনে ছিলেন তারা। অনেক দিন পর বাবা-মা মন খুলে হাসতে পারছেন।”
তার বোলিং অ্যাকশন নিয়ে কাজ করেছেন যিনি, বিসিবির কোচ মাহবুব আলি জাকির প্রতি তাসকিন জানিয়েছেন কৃতজ্ঞতা।

“জাতীয় দলের কোচিং স্টাফ সবাই খুব সহায়তা করেছেন। জাকি স্যারকে বিশেষভাবে ধন্যবাদ। উনি আমার সঙ্গে ৫ মাস লেগে ছিলেন। আমার ঘরে ৬ ফুটের একটা আয়না সেট করে দিয়েছিলেন তিনি যেন নিজের অ্যাকশন দেখতে পারি। এছাড়া সব কোচকে ধন্যবাদ।”

আফগানিস্তানের বিপক্ষে ১৩ জনের স্কোয়াডে না থাকলেও ফলাফল ইতিবাচক হবে ধরে নিয়েই তাসকিনের জন্য একটি জায়গা ফাঁকা রাখা হয়েছিল। শুক্রবার দলের সঙ্গে অনুশীলনও করেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: