সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুম্বাইয়ে নৌ সেনা ঘাঁটির কাছে ঘুরছে ৫ সশস্ত্র জঙ্গি!

full_2070794997_1474543303আন্তর্জাতিক ডেস্ক: কাশ্মীরের উরির পর এবার কি জঙ্গি নিশানায় ভারতের বিনোদন রাজধানী মুম্বাই। নগরীর উড়ানে নৌ সেনা ঘাঁটির কাছে পাঁচজন সশস্ত্র ব্যক্তিকে ঘোরাফেরা করতে দেখেছে দুই স্কুলছাত্র। এরপর থেকেই চূড়ান্ত সতর্কতা জারি করা হয়েছে মুম্বাইসহ গোটা মহারাষ্ট্র রাজ্যে।

স্কুলছাত্ররা জানিয়েছে, মুম্বাই বন্দরের বিপরীতে নৌসেনা বাহিনীর INS অভিমন্যু যেখানে রাখা রয়েছে, তার আশেপাশে কয়েকজনকে সশস্ত্র অবস্থায় ঘুরে বেড়াতে দেখেছে তারা। গোটা পরিস্থিতি খতিয়ে দেখে শহরজুড়ে সতর্কতা বাড়ানো হয়েছে।

এরপরই হাই অ্যালার্ট জারি করেছে ভারতীয় নৌ সেনা কর্তৃপক্ষ। সতর্ক করা হয়েছে কোলাবা পুলিশ স্টেশনকে। শুরু হয়েছে ব্যাপক অভিযান। এই খবরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে গোটা মুম্বাইজুড়ে।

জানা গেছে, কয়েকজন স্কুল পড়ুয়া তাদের স্কুলে গিয়ে ওই সন্দেহভাজন ব্যক্তিদের কথা জানায় শিক্ষককে। তারা জানায়, পাঁচজন ব্যক্তিকে ঘুরে দেখেছে তারা, যাদের মুখ কাপড়ে ঢাকা ছিল। সঙ্গে সঙ্গে এই বিষয়টি পুলিশকে জানায় স্কুল কর্তৃপক্ষ।

নৌ সেনা এই বিষয়টিকে খুবই গুরুত্ব দিয়ে দেখছে। এই উরান শহরের করঞ্জাতেই রয়েছে ভারতীয় নৌসেনার ঘাঁটি। মুম্বাই থেকে ৫০ কিলোমিটার দূরে এই উরান। এর কাছেই রয়েছে ভাবা অ্যাটমিক রিসার্চ সেন্টার, জওহরলাল নেহরু পোর্টের মত গুরুত্বপূর্ণ সব জায়গা। মুম্বই জুড়ে চলছে জোর তল্লাশি। আকাশপথে হেলিকপ্টার নামিয়েও সার্চ অপারেশন চালানো হচ্ছে। সম্প্রতি, বড়সড় জঙ্গি হামলার ঘটনা ঘটেছে কাশ্মীরের উরিতে। গত রবিবার সেনা ঘাঁটিতে জঙ্গি হামলায় মৃত্যু হয়েছে ১৮ জন জওয়ানের। সূত্র: এই সময়

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: