সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শখ-নিলয়ের নতুন নাটক ‘রূপালী প্রান্তর’

11_128960_0বিনোদন ডেস্ক: ২৪ সেপ্টেম্বর শনিবার থেকে এটিএন বাংলায় সম্প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘রূপালী প্রান্তর’। নাটকটি প্রতি শনি থেকে সোমবার রাত ১০টা ৫৫ মিনিটে প্রচার হবে । ড. মাহফুজুর রহমানের গল্প ভাবনায় নাটকটি রচনা করেছেন রিজওয়ান খান। পরিচালনা করেছেন কায়সার আহমেদ।

শখ ও নিলয় ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মোশাররফ করিম, অহনা, আলভি, আখম হাসান, নোভা, ছন্দা, অরিন, চিত্রলেখা গুহ প্রমুখ।

নাটকে দেখা যাবে স্বনামধন্য বিজ্ঞাপন নির্মাণ প্রতিষ্ঠান ‘ড্রিমল্যান্ড’এর কর্ণধার শহীদুজ্জামান সেলিম একটি মাল্টি-ন্যাশনাল প্রসাধন কোম্পানি থেকে নতুন মুখের মডেল নিয়ে তিনটি বিজ্ঞাপনচিত্র নির্মাণের অর্ডার পায়। এরই প্রেক্ষিতে ‘মডেল হান্ট’ প্রকল্পের আওতায় সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করে। এক ঝাক সুন্দরী তারকা হওয়ার স্বপ্ন নিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। মডেল হান্ট প্রকল্পের প্রধান নিলয় চায় তার ভাললাগার নারী শখ মডেলিং করুক। কিন্তু শখের কোন ইচ্ছা নেই এতে। নিলয় শখকে না জানিয়ে প্রতিযোগিতায় শখের নাম লেখায়। কিন্তু শখ তার সিদ্ধান্তে অনড় থাকে। নিলয় জোর খাটিয়ে শখকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে বাধ্য করে। অবশেষে শখ চ্যাম্পিয়ন হয়। অন্যদিকে গ্রামের পাগলাটে যুবক মোশাররফ করিম। অপরাধীদের ধরে এনে নিজের আদালতে রায় ঘোষণা করে শাস্তি দেয়। কিন্তু অপরাধ কমেনা। তার মনে হয় মানুষের মধ্যে ভালোবাসা ছড়িযে দিতে পারলে সমাজে ঘৃণা, শত্রুতা আর অপরাধ কমবে। তাই ভালবাসা ছড়িয়ে দেওয়ার কাজে সে নেমে পরে। এভাবেই নাটকটির কাহিনি এগিয়ে যায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: