সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তোপের মুখে এমপি

32646_i3নিউজ ডেস্ক::
কাহালুতে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করছে পুলিশবগুড়ার কাহালুতে আইনশৃঙ্খলা সভায় আইনশৃঙ্খলার অবনতি হয়েছে। সভায় অংশ নিতে এসে জাসদ নেতা ও বগুড়া-৪ (কাহালু-নন্দিগাম) আসনের এমপি মো. রেজাউল করিম তানসেন তোপের মুখে পড়েন। উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র হেলাল উদ্দিন কবিরাজ এবং তার সমর্থকদের তোপের মুখে কড়া পুলিশি নিরাপত্তায় এমপি তানসেন উপজেলা চত্বর ত্যাগ করতে বাধ্য হয়েছেন।

বৃহস্পতিবার বেলা সোয়া ১১টায় উপজেলা উপজেলা নির্বাহী অফিসার মো. আরাফাত রহমানের সভাপতিত্বে সভাকক্ষে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি এবং আইনশৃঙ্খলা উন্নয়ন কমিটির সভা শুরু হয়। সভা শুরুর কিছুক্ষণ পরে সভায় যোগ দেন এমপি তানসেন। সভার কাজ স্বাভাবিক ভাবে চলছে। এ অবস্থায় কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হেলাল উদ্দিন কবিরাজের বক্তব্যের পালা।

তিনি এমপি তানসেনকে উদ্দেশ্য করে উচ্চ বাচ্য শুরু করেন। এমপির ডিও লেটার, বিভিন্ন বরাদ্ধে অনিয়ম এবং আওয়ামী লীগ সরকারের ভাব-মূর্তি ক্ষুন্ন করার মদদদাতা হিসাবে আখ্যায়িত করে উচ্চ বাচ্যে বক্তব্য রাখেন হেলাল উদ্দিন কবিরাজ। এসময় ওই সভার সভাপতি ও ইউএনও মো. আরাফাত রহমান হেলাল উদ্দিনকে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু হেলাল উদ্দিন কবিরাজ শান্ত না হয়ে সভাকক্ষ ত্যাগ করে বের হয়ে যান। এসময় সভায় উপস্থিত সব ইউপি চেয়ারম্যান ও হেলাল উদ্দিনের সমর্থকরা সভাকক্ষ ত্যাগ করেন। খবর পেয়ে হেলাল উদ্দিন কবিরাজের দলীয় সমর্থকরা এসে সভাকক্ষের বাইরে হৈ চৈ করে ও স্লোগান দিতে থাকে। এমপি বক্তব্য শুরু করলে সভাকক্ষের বাইরে আরো হৈ চৈ শুরু হয়।

এ অবস্থায় সভার সভাপতি ও ইউএনও মো. আরাফাত রহমান সভা সমাপ্তি ঘোষণা করেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এমপি তানসেন, ইউএনও, মো. আরাফাত রহমান ছাড়াও এ সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাও. তায়েব আলী, ভাইস চেয়ারম্যান মমতা আরজু কবিতা, ৬ জন ইউপি চেয়ারম্যানসহ অন্য সদস্যরা। এ ব্যাপারে ইউএনও মো. আরাফাত রহমানের সঙ্গে কথা বলা হলে তিনি জানান, এমপি মহোদয় নিরাপদে বাসায় পৌঁছেছেন। কোনো সমস্যা হয়নি, বর্তমানে পরিস্থিতি শান্ত। মানবজমিন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: