সর্বশেষ আপডেট : ১ মিনিট ৯ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১২টি সোনার বারসহ যুবক আটক

benapole-gold-atok20160923145748নিউজ ডেস্ক:
ভারতে পাচারের সময় বেনাপোলের দৌলতপুর সীমান্ত থেকে দেড় কেজি ওজনের ১২টি সোনার বারসহ আসানুর রহমান (৩৫) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বেনাপোলের দৌলতপুর গ্রাম থেকে সোনার বারগুলো আটক করা হয়। আটক আসানুর বেনাপোলের দৌলতপুর গ্রামের নুর ইসলামের ছেলে।

যশোর-২৬ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (ভারপ্রাপ্ত) মেজর লিয়াকত আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা বেনাপোলের সীমান্তবর্তী শিকড়ি বটতলা নামক স্থানে অভিযান চালিয়ে আসানুর রহমানকে আটক করে। পরে ক্যাম্পে এনে স্থানীয় সাংবাদিকদের সামনে তার দেহ তল্লাশি করে দেড় কেজি ওজনের ১২টি সোনার বার উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, আটক সোনার মূল্য ৫৭ লাখ ৬০ হাজার টাকা। সোনার বারগুলো বেনাপোলের দৌলতপুর গ্রামের আব্দুর রাজ্জাককে দেয়ার জন্য নিয়ে যাচ্ছিল আসানুর।

আটক আসানুর জানান, এই ১২টি সোনার বারের মূল মালিক বেনাপোল দৌলতপুর গ্রামের মৃত হানিফ আলীর ছেলে আব্দুর রাজ্জাক। আমি ২৫০ টাকার বিনিময়ে দৌলতপুর গ্রামে রাজ্জাককে দেওয়ার জন্য নিয়ে যাচ্ছিলাম।

বেনাপোল বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল্লা হিল ওয়াফি জানান, আটক আসানুরকে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: