সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক ম্যাচে ৪৩ গোল, গোলকিপার গ্রেফতার

1474612598খেলাধুলা ডেস্ক: জার্মানির অখ্যাত ক্লাব এসভি ভন্ডারোর্ট তাদের প্রবল প্রতিপক্ষ পিএসভি ওবারহওসেনের কাছে রেকর্ড পরিমাণে গোল খেয়ে হেরেছে। স্কোরলাইন একেবারে ৪৩-০। আর এ নিয়ে হইচই শুরু হয়েছে জার্মানিতে।

ভন্ডারোর্ট দলের বেশিরভাগ খেলোয়াড়ই সিরিয়া, ইরাক ও গিনি থেকে আসা উদ্বাস্তু। অ্যামেচার এই দলের গোলকিপার মার্কো কিয়োটেকই তেকাঠির তলায় দাঁড়িয়ে এতগুলো গোল হজম করতে হয়েছে। অর্থাৎ প্রায় প্রতি ২ মিনিটে একটি করে গোল খেয়েছেন তিনি ও তার দল ভন্ডারোর্ট।

খেলার হাফ টাইম পর্যন্ত ৩৫-০ গোলে এগিয়ে ছিল ওবারহওসেন। তবে দ্বিতীয়ার্ধে কিছুটা ভালো খেলে মাত্র ৮টি গোল খান মার্কো। ফলে সব মিলিয়ে গোললাইন দাঁড়ায় ৪৩-০।

একসময়ে খেলতে খেলতে ৮ জন খেলোয়াড়ে দাঁড়িয়ে গিয়েছিল ভন্ডারোর্ট। সৌজন্য দেখিয়ে তাই ওবারহওসেনও নিজেদের তিনজন খেলোয়াড় কমিয়ে ৮ জনে ম্যাচ খেলে। যদিও তাতে গোল খাওয়া কমেনি।

ম্যাচ শেষ হওয়ার পাঁচদিন পরে ভন্ডারোর্টের খেলোয়াড়রা যখন নিজেদের মাঠে অনুশীলন করছিলেন, তখনই পুলিশ এসে চ্যাংদোলা করে ধরে নিয়ে যায় সেই ম্যাচের গোলকিপার মার্কোকে। তবে কি কারণে তাঁকে ধরা হয়েছে তা জানায়নি পুলিশ।

শুধু জানা গেছে, জিজ্ঞাসাবাদের পরই মার্কোকে ছেড়ে দেওয়া হয়েছে। এই বিষয়ে ক্লাবের ম্যানেজিং ডিরেক্টর ক্রিশ্চিয়ান স্রোয়ার বলেন, আমি এই ব্যাপারে কিছুই জানি না। পুলিশ কিছু বলছে না। এদিকে মার্কোকে ফোনে পাওয়া যাচ্ছে না। প্রথমে সে এতগুলি গোল খেল, এবং তারপরে তাকে পুলিশ তুলে নিয়ে গেল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: