সর্বশেষ আপডেট : ২৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাদ দেয়া হত টেন্ডুলকারকেও!

New Delhi : Cricket legend Sachin Tendulkar at the launch of ICC's Cricket for Good & Team Swachh campaign in partnership with UNICEF and BCCI in New Delhi on Monday. PTI Photo by Subhav Shukla  (PTI1_18_2016_000055B)

খেলাধুলা ডেস্ক: শচীন টেন্ডুলকার। ১৯৮৯ সালে পাকিস্তানের বিপক্ষে করাচি টেস্টের মধ্য দিয়ে আন্তর্জাতিক অভিষেকের পর ইনজুরির কারণে অনেকবার দল থেকে বাদ পড়েছেন সত্য। কিন্তু ফর্মের কারণে বাদ পড়া!

টেন্ডুলকারকে নিয়ে এমন কথা ভাবাও যেন অসম্ভব। কিন্তু ক্যারিয়ারের শেষের দিকে ২০১২ সালে অবস্থাটা এমনই দাঁড়িয়ে ছিল, ওয়ানডে দল থেকে বাদ পড়তে পারতেন ক্রিকেট ঈশ্বরও। অবশ্য ডিসেম্বরে অবসরের ঘোষণা দিয়ে বেঁচে যান টেন্ডুলকার। সেই ঘটানর স্মৃতিচারণ করে ভারতীয় ক্রিকেট বোর্ডের তখনকার প্রধান নির্বাচক সন্দীপ পাতিল বলেন, ‘১২ ডিসেম্বর, ২০১২ আমরা শচীনের সঙ্গে সাক্ষাৎ করে তার ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞেস করলাম।

তিনি জানান, তার অবসরের কোন পরিকল্পনা নেই। কিন্তু নির্বাচক কমিটি তাকে নিয়ে একটি সিদ্ধান্তে পৌঁছে গিয়েছিল। বোর্ডকেও এ ব্যাপারে জানানো হয়েছিল। সম্ভবত শচীন বুঝতে পেরেছিল পরবর্তী সভায় কী সিদ্ধান্ত আসছে। অতঃপর তিনি ওয়ানডে থেকে অবসরের ঘোষণা দিলেন। যদি তিনি ঘোষণা না দিতেন, নিশ্চিতভাবে তাকে দল থেকে বাদ দেয়া হত।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: