সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ১ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মহড়া শুরু করেছে পাকিস্তানের বিমান বাহিনী!

245231_1আন্তর্জাতিক ডেস্ক: জম্মু কাশ্মীরের উরির সেনা সদর দফতরে হামলায় ভারতের ১৮ সেনা সদস্য নিহত হয়। ভারত এর জন্য তথ্য প্রমাণসহ পাকিস্তানতে দোষারোপ করছে। তবে পাকিস্তান অস্বীকার করেছে।

এই নিয়ে দুই দেশের মধ্যে টানটান উত্তেজনা চলছে। একদিকে ভারতীয় সেনা বাহিনী পাকিস্তানের সীমান দিকে অগ্রসর করছে বলে দাবি করছে পাকিস্তানী গণমাধ্যম। অন্যদিকে পাকিস্তানও যুদ্ধের জন্য প্রস্তুতি নিচ্ছে।

ইতোমধ্যে পাকিস্তানের বিমান বাহিনীর মহড়া দিতে শুরু করেছে। বিমান বাহিনীর কারণে দেশটির স্থানীয় ও আন্তর্জাতিক ফ্লাইট বাতিল করা হয়েছে। ইসলামাবাতের রাওয়ালপিন্ডিতে বেনজির ভুট্টো আন্তর্জাতিক বিমানবন্দরের কয়েক ডজন ফ্লাইট বাতিল করা হয়। বুধবার মধ্যরাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ২৩ টি বিমানের ফ্লাইট বাতিল করেছে।

এই ফ্লাইটের মধ্যে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইট রয়েছে। বাতিল হওয়া ফ্লাইটগুলোর মধ্যে ১৮টি পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনের (পিআইএ)’র। আর বাকিগুলো অন্য এয়ার লাইন্সের। পিআইএ’র ১০ টি নির্ধারিত ফ্লাইট উত্তরাঞ্চলীয় সাকারদু, চিত্রাল ও গিলগিটে যাওয়ার কথা ছিল। এর মধ্যে ৬টি ফ্লাইট গিলগিল থেকে সাকারদু ফেরত আসার কথা ছিল। আর বাকি চারটি ফ্লাইট চিত্রাল থেকে সাকারদু যাওয়া ও আসার কথা ছিল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: