সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিডিবিএল গ্রাহক সমাবেশে ড. এ. কে আব্দুল মোমেন

unnamedজাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ. কে আব্দুল মোমেন বলেছেন, অবকাঠামোগত উন্নয়ন ছাড়া উন্নয়নের মহাসড়কের সংযুক্ত হওয়া ঝুঁকিপূর্ন। তাই সবার আগে দৃশ্যমান ও অদৃশ্যমান অবকাঠামোগত উন্নয়ন অগ্রগতিতে এগিয়ে যেতে হবে। এক সময় সিলেট শিল্পোন্নত অঞ্চল হিসেবে সুখ্যাতি ছিল। এখন সেদিনকার সেই অবস্থা আর নেই। এই দুরাবস্থা থেকে আমাদের সকলকে বেরিয়ে আসতে হবে। এখন সময় এসেছে ব্যাংকিং সেক্টরে সেবার মান আরো বাড়ানোর। গ্রাহকদেরকে কোন প্রকার ঝামেলা ছাড়াই সেবা প্রদান করা প্রয়োজন। বিডিবিএল ২০১০ সালে ১৮৫ কোটি টাকা মূলধন দিয়ে যাত্রা শুরু করেছিল। বর্তমানে ব্যাংকটিতে ২ হাজার কোটি টাকার তহবিল রয়েছে। যা আমাদের জন্য আশা ব্যাঞ্জক। এ সাফল্য ও অর্জনকে ধরে রাখা আমাদের দায়িত্ব।

তিনি ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেল ৪টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড এর সিলেট বিভাগীয় গ্রাহক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, মানুষের আশা প্রত্যাশা দিন দিন বাড়ছে। সেই মানুষদের আশা- প্রত্যাশা পূরণ করার জন্য সুপরিকল্পনা গ্রহণ করতে হবে। তিনি তাঁর বক্তব্যে ঢাকা-সিলেট মহাসড়ক ৬ লেন আকারে উন্নিত করার প্রক্রিয়া শুরু হয়েছে জানিয়ে বলেন, সিলেটে বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড এর জোনাল অফিস ও আর ৪টি শাখা স্থাপনের গ্রাহকদের দাবির প্রতি সমর্থন জানান।

বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড সিলেট বিভাগীয় গ্রাহক সমাবেশে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মনজুর আহমদের সভাপতিত্বে ও সিনিয়র অফিসার আশরাফ উল আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড পরিচালক সৈয়দ এপতার হোসেন পিয়ার, সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরী, সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল আহাদ, সিলেট কমার্স কলেজে এর অধ্যক্ষ মোস্তাক আহমদ দীন।

বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড এর গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন- মতছির আলী, আব্দুল কুদ্দুস ও মুজিবুর রহমান। উদ্বোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মনজুর আহমদ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন- আল আমিন।

পরে সম্মানিত অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করা হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: