সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশি ছবিতে কলকাতার আরো এক নায়িকা

rittika-sen20160922162145বিনোদন ডেস্ক:
বাংলাদেশি ছবিতে কলকাতার নায়ক-নায়িকাদের অভিনয় নতুন কিছু নয়। তবে সাম্প্রতিককালে পরিমাণটা বেড়েছে অনেক। এককালে প্রসেনজিৎ, ঋতুপর্ণারা এদেশের চলচ্চিত্রের দর্শকদের মন জয় করার চেষ্টা করেছেন।

আর হালের জিৎ, শ্রাবন্তী, ইন্দ্রনীল, অঙ্কুশ, শুভশ্রীরা বেশ ভালোই সাফল্য পেয়েছেন এপারের ছবিতে। নতুন করে শোনা যাচ্ছে ঢাকাই ছবিতে নাম লেখাচ্ছেন কোয়েল মল্লিক, মিমি, পরমব্রতরা। সেই তালিকায় নতুন করে এলো আরো এক নায়িকার নাম। তিনি হলেন ‘আরশীনগর’ খ্যাত ঋতিকা সেন।

জানা গেছে, ‘গাদ্দার’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সবরকম আনুষ্ঠানিকতা সেরে শিগগিরই নায়িকার নাম ঘোষণা করবে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান। আপাতত চলছে প্রাথমিক প্রস্তুতি।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, এই ছবিতে ঋতিকার বিপরীতে থাকবেন ঢাকাই ছবির নতুন প্রজন্মের একজন নায়ক। এটি পরিচালনা করবেন স্বনামধন্য কোনো পরিচালক। যৌথ প্রযোজনার ছবিটির শুটিং হবে ঢাকাসহ কলকাতার বিভিন্ন লোকেশনে।

প্রসঙ্গত, ঋতিকা সেন কলকাতার উঠতি নায়িকাদের মধ্যে অন্যতম একজন। তিনি জিতের ‘হান্ড্রেড পারসেন্ট লাভ’ ছবিতে কোয়েল মল্লিকের বোনের চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন। এরপর নায়ক বনির বিপরীতে ‘বরবাদ’ এবং সর্বশেষ দেবের নায়িকা হয়ে ‘আরশিনগর’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পান। বর্তমানে তাকে নিয়ে টালিগঞ্জের প্রযোজকরা নতুন করে ভাবতে শুরু করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: