সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গীবাদ ও বোমামাবাজদের প্রতিহত করতে আওয়ামীলীগ নেতাকর্মীদের সৈনিকের ভূমিকা পালন করতে হবে – আব্দুস শহীদ এমপি

unnamed-3শ্রীমঙ্গল সংবাদদাতা:: জঙ্গীবাদ ও বোমামাবাজদের প্রতিহৃতকরা সহ দেশের প্রত্যেকটি ক্রান্তিকাল আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রখর দৃষ্টি সম্পন্ন সৈনিকের ভুমিকা পালন করতে হবে। বুধবার সন্ধায় শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদ ক্যাম্পাসে ৩ নং শ্রীমঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ কথা বলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি।

শ্রীমঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. এলাইচ মিয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ মনির, সহ সভাপতি মো. আছকির মিয়া, জিল্লুর আনাম চেমন, সাধারণ সম্পাদক এম এ মান্নান, যুগ্ন সম্পাদক শহীদ হোসেন ইকবাল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু দেব, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার কুমুদ রঞ্জন দেব, শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল হেলাল, ইউপি চেয়ারম্যান বিজয় বুনার্জী, ইউপি চেয়ারম্যান মিলন শীল, ইউপি চেয়ারম্যান প্রানেশ গোয়ালা, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক ও প্রবীন আওয়ামীলীগার মো. নাজিম উদ্দিন। অধ্যাপক রজত শুভ চক্রবর্তী ও এনাম হোসেন চৌধুরী মামুনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্যদেন শ্রীমঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ফনি ভুষন চক্রবর্তী। এ ছাড়াও বক্তব্যদেন সাংবাদিক বিকুল চক্রবর্তী, আওয়ামীলীগ নেতা তহিরুল ইসলাম মিলন, বেলায়েত হোসেন, আবু তালেব বাদশা, মোমিনুল হোসেন সুহেল, ছালিক আহমদ, দেলোয়ার হোসেন রাহিদ, মামুন আহমদ, পিযুশ দাশ, অমলেন্দু চন্দ ও মনোরঞ্জন ভৌমিকসহ প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী।

পরে ইউনিয়নের প্রবীণ আওয়ামীলীগ নেতা মো. ইলিয়াছ মিয়াকে সভাপতি ও মুক্তিযোদ্ধা ফনি ভুষন চক্রবর্তীকে সাধারণ সম্পাদক করে ৬৫ সদস্য বিশিষ্ট ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: