সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সজীব ওয়াজেদ জয়কে সিকৃবি ভিসির অভিনন্দন

unnamed-5ডেইলি সিলেট ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তনয় ও বিশিষ্ট তথ্য প্রযুক্তিবিদ সজিব ওয়াজেদ জয় ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’-এ ভূষিত হওয়ায় আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোঃ গোলাম শাহি আলম।

এক অভিনন্দন বার্তায় ভিসি ড. শাহি আলম বলেন, “বাংলাদেশ উন্নয়নের অগ্রযাত্রায় চমৎকার গতিতে এগিয়ে চলছে। ২০০৮ সালের ১২ ডিসেম্বর বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তোলার যে ঘোষণা এসেছিলো, সেই ঘোষণা অনুযায়ী বাংলাদেশ এখন অনেক আধুনিক ও স্বয়ংসম্পূর্ণ। মূলত মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক মাননীয় উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের প্রত্যক্ষ নির্দেশনা ও তত্ত্বাবধানের কারণেই এটি সম্ভব হয়েছে। বাংলাদেশ প্রযুক্তি ক্ষেত্রে আজ বিশ্বের কাছে দিনে দিনে রোল মডেল হয়ে উঠছে। এই সম্মানজনক অর্জনে আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে তথা সমগ্র ক্যাম্পাসের পক্ষ থেকে মাননীয় উপদেষ্টাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।”

উল্লেখ্য, নিউইয়র্ক সময় ১৯ সেপ্টেম্বর রাত আনুমানিক ৯ টায় নিউইয়ের্কর ওয়ান ইউএন মিলেনিয়াম প্লাজা হোটেলে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে ‘ডিজিটাল বাংলাদেশের পথে’ বাংলাদেশকে এগিয়ে নেয়ার জন্য “আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড” প্রদান করা হয়।

মোট ৪টি খ্যাতিমান প্রতিষ্ঠান সম্মিলিতভাবে মাননীয় উপদেষ্টাকে ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’-এ ভূষিত করে। ডিজিটাল বাংলাদেশ প্রকল্প গ্রহণের মাধ্যমে বাংলাদেশের নাগরিকের সহায়তা করায় ওয়ার্ল্ড অর্গানাইজেশন অব গভার্নেন্স এন্ড কম্পিটেটিভনেস, প্ল্যান ট্রিফিনিও, গ্লোবাল ফ্যাশন ফর ডেভেলপমেন্ট এবং যুক্তরাষ্ট্রের কানেকটিকাট প্রদেশের নিউ হেভেন বিশ্বিবিদ্যালয়ের স্কুল অব বিজনেস সম্মিলিতভাবে সজীব ওয়াজেদ জয়কে এ পুরস্কার প্রদান করে। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে হলিউডের বিখ্যাত অভিনেতা রবার্ট ডেভির হাত থেকে এই পুরস্কার গ্রহণ করেন সজীব ওয়াজেদ জয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বাংলাদেশ সরকারের বেশ কয়েকজন মন্ত্রী উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: