সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে সৈয়দ মহসিন আলীর স্বরণসভা ও দোয়া

unnamed-1কুলাউড়া অফিস : মৌলভীবাজারে স্থানীয় দৈনিক বাংলার দিন পত্রিকার আয়োজনে প্রয়াত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী স্বরণে দোয়া ও আলোচনা সভা কাশিনাথ আলা উদ্দিন হাই স্কুল এন্ড কলেজ হলরুমে অনুষ্টিত হয়েছে ২১ সেপ্টেম্বর বুধবার বিকালে। দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক ও মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরাম সভাপতি বিশিস্ট সাংবাদিক বকশি ইকবাল আহমদ এর সভাপতিত্বে ও দেশ টিভি মৌলভীবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক সালেহ এলাহী কুটির সঞ্চালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য মরহুম সমাজকল্যাণ মন্ত্রীর সহধর্মিনী সৈয়দা সায়রা মহসিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার নবাগত জেলা প্রশাসক মোঃ তোফায়েল আহমদ, সাবেক সংসদ সদস্য ও মৌলভীবাজার জেলা পরিষদ প্রশাসক বীরমুক্তি যোদ্ধা আজিজুর রহমান, মৌলভীবাজার অতিরিক্ত জেলা ম্যাজেস্টেট ফারুক আহমদ, মৌলভীবাজার পুলিশ সুপার এর পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার খাইরুল ইসলাম, মৌলভীবাজার জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ জামাল উদ্দিন, কাশিনাথ আলা উদ্দিন হাই স্কুল এন্ড কলেজ গভর্নিংবডির সভাপতি সৈয়দ মোস্তাক আলী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ জিল্লুল হক, জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক এমদাদুল হক মিন্টু, বিশিষ্ট ব্যাংকার সৈয়দ মশাহিদ আলী, বিশিস্ট সাংবাদিক ড. সাদিক আহমদ, বিশিস্ট সাংবাদিক কলামিষ্ট সরওয়ার আহমদ, কালেরকন্ঠ মৌলভীবাজার জেলা প্রতিনিধি আব্দুল হামিদ মাহবুব, দৈনিক ইত্তেফাক মৌলভীবাজার জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব ও মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান। স্বরণ সভার শুরুতেই প্রয়াত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী স্বরণে ১মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

স্মরণসভা ও দোয়া মাহফিলে বক্তারা বলেছেন, সৈয়দ মহসিন আলী ছিলেন সাধারণ মানুষের অসাধারণ নেতা। এদতাঞ্চলে আওয়ামীলীগের কান্ডারী, মানুষের দ্বারে দ্বারে গিয়ে আওয়ামীলীগকে সংগঠিত করেছিলেন,মুক্তিযুদ্ধ করেছিলেন। পৈত্রিক সম্পত্তি বিক্রি করে গনমানুষের ও সমাজের কল্যানে আজীবন নিঃস্বার্থভাবে রাজনীতি করে গেছেন বলে আজো মানুষ তাকে ভুলেনি তার প্রমান স্বরণসভা। উদার মনের মানুষ সৈয়দ মহসিন আলী নীতি ও আদর্শের রাজনীতিতে সততার এক বিরল দৃষ্টান্ত স্থাপন করে গেছেন।
মরহুম মন্ত্রীর সহধর্মিনী সৈয়দা সায়রা মহসিন এমপি তাঁর মরহুম স্বামীর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে সবার সহযোগিতা কামনা করে বলেন তিনি ছিলেন অনেক গুনে গুনান্বিত ব্যক্তি। তিনি একজন অসাম্প্রদায়িক মানুষ ছিলেন বলে গরীব-ধনী সকলের ভালবাসা পেয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: