সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৪৩ হজ ফ্লাইটে দেশে ফিরেছেন ১১৬১০ হাজি

eeee320ডেইলি সিলেট ডেস্ক ::
বাংলাদেশ বিমান এবং সৌদি এয়ারলাইন্সের ৪৩টি হজ ফ্লাইটে এ পর্যন্ত দেশে ফিরেছেন ১১ হাজার ৬১০ জন হাজি। গত ১৭ সেপ্টেম্বর থেকে বুধবার সকাল পৌনে ১০টা পর্যন্ত এসব হাজিরা দেশে ফেরেন। দুপুরে হাজিরা বাড়িতে ফেরার জন্য হযরত শাহজালাল বিমানবন্দরের কনকোর্স হলে এসে জড়ো হলে আবেগঘন দৃশ্য দেখা গেছে। হাজিরা নিজ নিজ বাড়িতে ফেরার আগ মুহূর্তে একে অপরেরর সঙ্গে সৌহার্দ্য বিনিময় করেন আনন্দ-উচ্ছ্বাসে। অনেক হাজি কনকোর্স হলের বারান্দায় স্বজনদের পেয়ে দেশে ফেরার আনন্দে অশ্রু সংবরণ করতে পারেননি।

তবে হজে গিয়ে মোয়াল্লেমদের অসহযোগিতার কারণে হাজিদের ভোগান্তিও কম হয়নি।
বেলা ১২টা ২৪ মিনিটে সৌদি এয়ারলাইন্সের এসভি ৮০৮ নম্বর ফ্লাইটের এক হাজি হযরত শাহজালাল বিমানবন্দরে নেমে জানান ভোগান্তির কথা। দুপুর দুইটার দিকে শাহজালালের কনকোর্স হলে দাঁড়িয়ে তিনি বলেন, ‘সৌদির ৪৫ নম্বর মোয়াল্লেমের অসহযোগিতা এবং অব্যবস্থার কারণে ফেরার পথে ভোগান্তি পোহাতে হয়েছে।

মক্কা থেকে জেদ্দা বিমানবন্দরে রওনা দিয়েই গাড়ি নষ্ট হওয়ার কারণে ২ ঘণ্টা রাস্তায় দাঁড়িয়ে থাকতে হয়েছে আমাদের। মিনায় যাওয়া এবং আসার পথেও গাড়িতে এসি ছিল না। গাড়ি নষ্ট হয়েও ভোগান্তির সৃষ্টি হয়েছে’। সৌদিতে অবস্থানকালে চ্যাম্পিয়ন এজেন্সি খাওয়া-দাওয়ায় কষ্ট দিয়েছে বলেও অভিযোগ করেন এই হাজি। তিনি বলেন, তবে সৌদি সরকার বা বাংলাদেশ সরকারের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেওয়ার চেষ্টা করা হয়েছ ভোগান্তি লাঘবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: