সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উন্নয়নের স্বার্থে দলমতের উর্ধ্বে থেকে কাজ করতে হবে —আবু জাহিদ

SAMSUNG DIGITAL CAMERA

SAMSUNG DIGITAL CAMERA

দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ বলেছেন, শিক্ষা ছাড়া মানুষের প্রতিভার বিকাশ ঘটে না। আর শিক্ষা দেয়ার এ গুরুত্বপূর্ণ দায়িত্বটি পালন করে থাকেন শিক্ষকেরা।
এ কারণে শিক্ষকতা পেশা সবচেয়ে স্পর্শকাতর ও গুরুত্বপূর্ণ। তিনি আরো বলেন, এ এলাকায় স্কুল, রাস্তা উন্নয়নে আমার সার্বিক সহযোগিতা থাকবে। এ এলাকাকে সামনের দিকে নিতে হলে উন্নয়ন কাজ তরান্বিত করতে হলে দলমতের উর্ধ্বে থেকে কাজ করতে হবে। এলাকার উন্নয়নের স্বার্থে কোন রাজনীতি মেনে নেয়া হবে না।

তিনি সকলকে একযোগে এলাকার উন্নয়নের স্বার্থে কাজ করার আহ্বান জানান। তিনি আরো বলেন, প্রবাসীরা সুদূর বিদেশে থাকলেও তারা দেশের কথা ভুলেন না। বিদেশে থেকেও এই দেশ, মাটি ও মানুষের জন্য ভাবেন। দেশ ও জাতির কল্যাণে কাজ করেন। তাই এই দেশের উন্নয়নে প্রবাসীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। ঠিক তেমনিভাবে মছরুর আহমদ প্রবাসে থেকেও এলাকার উন্নয়নে যে অবদান রেখেছেন তা প্রশংনীয়। তিনি দেশের সকল প্রবাসীদের এভাবে এলাকায় উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করার আহ্বান জানান।

তিনি বুধবার সাহাদতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কর্তৃক সমাজসেবা ও শিক্ষামূলক কাজে অবদান রাখার জন্য প্রবাসী মছরুর আহমদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সাহাদতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ মুজিবুর রহমানের সভাপতিত্বে ও দিলওয়ার হোসেন আদিল এবং মোঃ কামরুল ইসলামের যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান বক্তার বক্তব্য রাখেন, মোগলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, স্বাগত বক্তব্য রাখেন, সাহাদতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা চন্দ্রনা রানী পুরকায়স্থ, সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সমাজসেবক প্রবাসী মছরুর আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও চ্যানেল আই ইউরোপের সিলেট প্রতিনিধি ফয়সল আহমেদ মুন্না, প্রবাসী শামসুল ইসলাম লকুছ, মোগলাবাজার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য সাইফুল ইসলাম, ৯নং ওয়ার্ড সদস্য জুয়েল আহমদ কাসিম, মোঃ আমির আলী, নজির মিয়া, হামদু মিয়া, কাপ্তান হোসেন, লিলু মিয়া, আফতাব আলী, আশিক মিয়া, মোঃ বাবুল মিয়া, হাজী সফিক মিয়া, রুহুল আমিন, জামান আহমদ আনা, রায়হান উদ্দিন, মাকছার, রাসেল হাসান, আল হাদি কাওসার, জাহিদ, রিপন মিয়া, সিমুল, জাকির হোসেন, সাজু, ফখরুল, শামীম, ছারওয়ার প্রমুখ। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: