সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ি আটক

unnamedগোলাপগঞ্জ প্রতিনিধি:
গোলাপগঞ্জে ইয়াবা, গাঁজা,ইয়াবা বিক্রির নগদ টাকা ও গাঁজা সেবনের পলিথিনসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০টায় গোপন সংবাদ এ,এস আই আশরাফুজ্জামান আশরাফের নের্তৃত্বে একদল পুলিশ উপজেলার পৌরশহরের রণকেলী লামার দক্ষিণ ভাগ এলাকার একটি টিলার উপর অভিযান চালিয়ে ৪০ পিচ ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ৩ হাজার ৪০ টাকা ও গাঁজা সেবনের এক বান্ডিল পলিথিনসহ রণকেলী গ্রামের রখলিছ আলীর পুত্র ইয়াবা ব্যবসায়ী রফিকুল ইসলাম (২০), রণকেলী উত্তর গ্রামের আছন আলীর পুত্র মহরম আলী (৩০), রণকেলী গ্রামের মৃত সিকন্দর আলীর পুত্র আব্দুর খালিক( ৩৫), পূর্ব বারকোট গ্রামের মখন আলীর পুত্র মোঃ জালাল উদ্দিন (২৮) গ্রেফতার করা হয়।এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য সংশোধন আইন ২০০৪ একটি( মামলা নং ১৫/২০১৬) দায়ের করা হয়।

এদিকে একই রাতে , গোলাপগঞ্জ মডেল থানার এ এস,আই জাফরের নের্তৃত্বে একদল পুলিশ গোপন সংবাদ পেয়ে উপজেলার হেতিমগঞ্জের মোল্লাগঞ্জ নদীর পাড় থেকে মোঃ শাহ আলম (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে ৩০ পুরিয়া গাঁজা সহ করা হয়। সে উপজেলার হেতিমগঞ্জ গঞ্জ গ্রামের মৃত আব্দুল মনাফের পুত্র। এ ব্যপারে থানায় পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়।

এ ব্যপারে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারের পর এদেরকে কোর্টে চালান দেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: