সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪২ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সবচেয়ে সুন্দরী দেহরক্ষী

china20160908171012আন্তর্জাতিক ডেস্ক : চীনের হ্যাংঝুতে গত সোমবার শেষ হয়েছে জি-২০ শীর্ষ সম্মেলন। জি-২০ সম্মেলনের ইতিহাসে এবারই প্রথম বৈঠকের আয়োজন করেছে চীন। তাই নানা কারণেই সবার চোখ ছিল চীনের ওপর ।

সম্মেলনে ২০ টি দেশের রাষ্ট্রপ্রধানদের আসা-যাওয়া, ভাষণ, রাজনৈতিক ইস্যু সব কিছু ছাড়িয়ে চীনের নেটিজেনদের মধ্যে কিন্তু আলোচনার কেন্দ্র ছিল এক নারীকে ঘিরে। আর এই নারী কোনো রাষ্ট্রপ্রধানের সফরসঙ্গী নন। বরং তাদের দেহরক্ষী হিসেবে দায়িত্ব পালনকারী চীনের পিপলস লিবারেশন আর্মির এক সেনা সদস্য। তাকে বলা হচ্ছে সবচেয়ে সুন্দরী দেহরক্ষী।

চীনা সংবাদমাধ্যম পিপলস ডেইলি জানিয়েছে, ওই দেহরক্ষীর নাম শু সিন। তিনি দক্ষিণ-পশ্চিম চীনের গুইঝু প্রদেশের গুইইয়াং শহরের বাসিন্দা। রোববার দায়িত্ব পালনরত শু’র একটি ছবি প্রকাশ করে রাষ্ট্রীয় সংবাদমাধ্যম সিনহুয়া। ছবির ক্যাপশনে বলা হয়, ‘জি-২০ তে বিশ্বনেতাদের জন্য সবচেয়ে শক্তিশালী দেহরক্ষী কে?’
এরপরই নেটিজেনরা দ্রুত অনলাইন আর্কাইভ ঘেটে শু’র পুরাতন ছবি খুঁজে বের করে। শেষ পর্যন্ত জানা যায়, পিপলস লিবারেশন আর্মির সবচেয়ে সুন্দরী যে ১০ জন সেনা সদস্য রয়েছেন, তাদের মধ্যে শু অন্যতম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: