সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের পর মাহির ফেরা

mahi-bg20160921160843বিনোদন ডেস্ক:
চার মাস পর অভিনয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়ালেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিয়ে ও বেড়ানো শেষে কাজে ফিরেছেন তিনি। বুধবার (২১ সেপ্টেম্বর) ঢাকার উত্তরায় তার নতুন ছবি ‘হারজিৎ’-এর মহরতের পর চিত্রায়ন শুরু হয়।

মাহির সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’। এ বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া ছবিটিতে তার নায়ক ছিলেন রিয়াজ। ‘হারজিৎ’-এ প্রথমবারের মতো সজলের সঙ্গে জুটি বাঁধলেন তিনি। ছবিটিতে মাহিকে বিশ্ববিদ্যালয় পড়ুয়া প্রতিবাদী তরুণী আর সজলকে দেখা যাবে সিআইডি ইন্সপেক্টর চরিত্রে।

সজল-মাহির পাশাপাশি নতুন ছবিটিতে তারকা দম্পতি ওমর সানি-মৌসুমীও আছেন। বদিউল আলম খোকনের পরিচালনায় ‘হারজিৎ’-এ তারা অভিনয় করছেন মাহির বড় বোন ও দুলাভাইয়ের চরিত্রে।

পরিচালক জানান, দি অভি কথাচিত্র প্রযোজিত ‘হারজিৎ’-এর মূল চরিত্রে মাহি ও সজল অভিনয় করলেও সানি-মৌসুমীর চরিত্র বেশ গুরুত্বপূর্ণ। এতে আরও আছেন আলেকজান্ডার বো, দুলারী, আফজাল শরীফ প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী খালেদা আক্তার কল্পনা, নির্মাতা মুশফিকুর রহমান গুলজার।

এদিকে সজল অভিনীত ‘রানআউট’ ছবিটি মুক্তি পায় গত বছর। তন্ময় তানসেনের পরিচালনায় এতে ছোটপর্দার হার্টথ্রব এই অভিনেতার বিপরীতে অভিনয় করেন মৌসুমী নাগ ও রোমানা স্বর্ণা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: