সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ১৭ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কারিনার ‘বিশেষ’ জন্মদিন!

full_1570745095_1474449031বিনোদন ডেস্ক: বলিউডের গ্ল্যামার গার্ল কারিনা কাপুর আজ ৩৬ বছর বয়স পূর্ণ করলেন। এবারের জন্মদিনটি তার জন্য অন্যরকম হয়ে এসেছে। কারণ ডিসেম্বরে মা হচ্ছেন তিনি।

এবারের জন্মদিনটা তার কাছে একটু বিশেষ বলে জানিয়েছেন এ অভিনেত্রী। আর তাই এবারের জন্মদিনটি পরিবারের সঙ্গে ঘরোয়াভাবে উদযাপন করবেন।

এ প্রসঙ্গে কারিনা কাপুর বলেন, ‘এবারের জন্মদিনটা আমার জন্য একটু বিশেষ। প্রতিবারের মতো এবারের জন্মদিনটাও পরিবারের সঙ্গে কাটাব। তবে এবার কোনো বিশেষ আয়োজন থাকছে না। প্রচুর পরিমাণে খাবার খাব এবং বিশ্রাম করব।’

মা হওয়ার অভিজ্ঞতা একাই উপভোগ করতে চান কারিনা। তিনি বলেন, ‘এটা আমার জীবনের পথচলা। এর মধ্যে সাইফকে না টেনে বরং একা এটি উপভোগ করতে চাই। সাইফ সেফ সিনেমার প্রস্তুতি নিয়ে ব্যস্ত। এ জন্য দিনে আট ঘণ্টা প্রশিক্ষণ নিচ্ছে সে।’

বলিউড অভিনেতা সাইফ আলীর খানের স্ত্রী কারিনা কাপুর কিংবদন্তি অভিনেতা রণধীর কাপুর ও ববিতা কাপুরের কন্যা। তার বড় বোন একসময়ের সেনসেশন অভিনেত্রী কারিশমা কাপুর।

২০০০ সালে ‘রিফিউজি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় বেবোর। প্রথম ছবিতে দর্শকদের মন কাড়লেও ব্যবসায়িকভাবে ছবিটি তেমন ব্যবসা সফল হয়নি। তবে অভিনয়ের দক্ষতা, গ্ল্যামার লুক দিয়ে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

এরপর একে একে মুছে ‘কুচ কেহেনা হ্যায়’, ‘আশোকা’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘জাব ইউ মিট’, ‘বাজরাঙ্গি ভাইজান’, ‘থ্রি ইডিয়টস’, ‘তালাশ’, ‘রাওয়ান’, ‘গোলমাল’, ‘বডিগার্ড’র’ মতো অসংখ্য ব্যবসায়িক সফল ছবিতে অভিনয় করেছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: