সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রাম্পকে নয় হিলারিকে ভোট দেবেন বুশ

bush_25535_1474406389আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন নির্বাচনে ডেমোক্রেটিক দলের প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটনকে ভোট দেয়ার পরিকল্পনা করেছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশ। নিজের দল রিপাবলিকানের প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের প্রতি আস্থা হারিয়ে বুশ এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছে দেশটির আরেক খ্যাতনামা রাজনৈতিক পরিবারের সদস্য। খবর পলিটিকোর।

সোমবার বুশের সঙ্গে করমর্দন করা একটি ছবি ফেসবুকে পোস্ট করেন সাবেক মেরিল্যান্ড লেফটেন্যান্ট গভর্নর ও নিউইয়র্ক সিনেটর রবার্ট এফ কেনেডির কন্যা ক্যাথলিন হারটিংটন কেনেডি টাউনসেন্ড। ওই পোস্টে টাউনসেন্ড জানান, তিনি বুশের সঙ্গে সাক্ষাৎ করেছেন, এবং সে সময় হিলারির পক্ষে ভোট দেয়ার বিষয়ে আমাকে জানিয়েছেন বুশ।

যুক্তরাষ্ট্রের ৪১তম প্রেসিডেন্ট ৯২ বছর বয়সী বুশ হিলারিকে ভোট দিলে মার্কিন রাজনীতির ইতিহাসে এটাই হবে রিপাবলিকান দলের বিরুদ্ধে প্রথম কোনো বড় নেতার ভোট। এর আগে রিপাবলিকান কোনো রাজনৈতিক বংশধর নিজেদের দলের বিরুদ্ধে ভোট দেননি। আসন্ন মার্কিন নির্বাচনে হিলারি ও ট্রাম্পের মধ্যে কাকে ভোট দেবেন- এর আগে এ বিষয়ে নীরব ছিলেন বুশ।

তবে এবার সে বিষয়ে মুখ খুললেন তিনি। টেলিফোনে পলিটিকোকে দেয়া এক সাক্ষাৎকারে টাউনসেন্ড আরও বলেন, সোমবার তিনি মেইনে সাবেক প্রেসিডেন্ট বুশের সঙ্গে সাক্ষাৎ করেছেন। আসছে নির্বাচনে পছন্দের দল হিসেবে ডেমোক্রেট ও প্রার্থী হিসেবে হিলারিকে অগ্রাধিকার দেবেন বলে জানিয়েছেন বুশ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: