সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আফগানিস্তান সিরিজ টাইটেল স্পন্সর ডাচ-বাংলা

Fans of Afghanistan cheer as they watch play in the 2nd One Day cricket International (ODI) between Scotland and Afghanistan at The Grange in Edinburgh, Scotland, on July 6, 2016.  / AFP / Andy Buchanan        (Photo credit should read ANDY BUCHANAN/AFP/Getty Images)

খেলাধুলা ডেস্ক: ২০০০ সালে বাংলাদেশের অভিষেক টেস্টের টাইটেল স্পন্সর ছিল ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড। ১৬ বছর পর আবারও ক্রিকেটে ফিরল দেশের বেসরকারি এই ব্যাংকটি। আফগানিস্তানের বিরুদ্ধে বাংলাদেশের আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড।

সিরিজের নামকরণ হচ্ছে রকেট বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ। রকেট ব্যাংকটির মোবাইল ব্যাংকিংয়ের নতুন সেবা। মঙ্গলবার দুপুরে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে সিরিজের টাইটেল স্পন্সরশিপ সংক্রান্ত এসব তথ্য জানায় বিসিবি। এছাড়া আগামী দুই বছর বাংলাদেশের সকল হোম সিরিজের টাইটেল স্পন্সরও থাকবে ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড।

আগামী দুই বছরের জন্য বিসিবির টাইটেল ও ইন-স্টেডিয়াম স্পনসরশিপ স্বত্ব পেয়েছে ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়াম। তারাই এই স্বত্ব বিক্রি করেছে ডাচ-বাংলা ব্যাংকের কাছে। এই চুক্তির মেয়াদ চলতি বছরের ১ সেপ্টেম্বর থেকে ২০১৮ সালের ৩১ আগস্ট পর্যন্ত।

এদিন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কে এস তাবরেজ, ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ও বিসিবির মার্কেটিং এন্ড কমার্শিয়াল কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: