সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৩ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাশ্মিরে আবারো গোলাগুলি, এক ভারতীয় সেনাসহ নিহত ৩

1474437028আন্তর্জাতিক ডেস্ক: আবারো গোলাগুলির ঘটনা ঘটেছে ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মিরে। এনডিটিভি জানায়, অনুপ্রবেশকারীদের সঙ্গে গোলাগুলিতে এক ভারতীয় সেনা নিহত ও অপর দুজন আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় নওগাম সেক্টরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে এনডিটিভি।

এ ছাড়া কাশ্মিরের উরি সেক্টরে অনুপ্রবেশের চেষ্টাকালে বেশ কয়েকজন ‘বিচ্ছিন্নতাবাদী’ নিহত হয়েছেন বলে খবর প্রকাশিত হয়েছে। তিনদিন আগে এই উরিতেই ‘বিচ্ছিন্নতাবাদীদের’ আত্মঘাতী হামলায় ১৮ ভারতীয় সেনা নিহত হয়েছিলেন। সেনা সূত্রগুলো জানিয়েছে, উরিতে বড় ধরনের একটি অনুপ্রবেশের চেষ্টা রুখে দেওয়া হয়েছে এবং ১২ থেকে ১৫ জনের একটি অনুপ্রবেশকারী দল লাচিপুরা দিয়ে প্রবেশ করার চেষ্টাকালে তাদের ‘থামানো’ হয়েছে।

দুটি জায়গাতেই ভারতীয় নিরাপত্তা বাহিনী রাতভর পাল্টা অভিযান চালিয়েছে বলে ধারণা করা হচ্ছে। কাশ্মিরের ভিতরে এই এলাকা দুটি একটি অপরটি থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে। এ দুটি ঘটনার পর থেকে ঘন বনে আচ্ছাদিত কাশ্মিরের এ দুটি এলাকায় উচ্চ সতর্কাবস্থায় আছে ভারতীয় সেনাবাহিনী।

মঙ্গলবার সকালে উরি সীমান্তের ভারতীয় সীমান্ত চৌকি লক্ষ্য করে পাকিস্তানি বাহিনী টানা প্রায় ২০ মিনিট ধরে গুলিবর্ষণ করে বলে অভিযোগ করেছে ভারতীয় কর্তৃপক্ষ। অনুপ্রবেশকারীদের প্রবেশের সুযোগ করে দিতেই এ গুলিবর্ষণ, বিশ্বাস ভারতীয় কর্তৃপক্ষের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: