সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মধ্যযুগীয় বর্বরতার শিকার গৃহবধু

unnamed-2নিউজ ডেস্ক:
ময়মনসিংহের ভালুকা উপজেলার পাড়াগাঁও গ্রামে যৌতুকের টাকা না পেয়ে পাষন্ড স্বামী ইমরান হোসেন কর্তৃক তার স্ত্রী এক সন্তানের জননী রুমা আক্তার মধ্যযুগীয় বর্বরতার শিকার হয়ে অসহ্য যন্ত্রনায় হাসপাতালের বেডে কাতরাচ্ছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপরে ভালুকা মডেল থানায় রুমা আক্তারের ভাই ইকবাল হোসেন বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা যায়, ভালুকা উপজেলার পাড়াগাঁও গুচ্ছ গ্রামের সাইফুল ইসলামের পুত্র ইমরান হোসেন (৩২), ৪ বছর পূর্বে গাজীপুরের শ্রীপুর উপজেলার ধনুয়া উত্তরপাড়া গ্রামের রমিজ উদ্দিনের কন্যা রুমা আক্তার (১৯) কে বিয়ে করে। বিয়ের কিছুদিন পরে তার বাবার বাড়ি থেকে ২ লাখ টাকা যৌতুক হিসাবে স্বামী ইমরানকে দেওয়া হয়। বিয়ের পর থেকেই ইমরান আরো ৫ লাখ টাকা যৌতুক দাবী করে রুমাকে বিভিন্ন ভাবে নির্যাতন শুরু করে।

গরীব পিতা যৌতুকের টাকা দিতে না পারায় (১৮ সেপ্টেম্বর) রবিবার রাতে ইমরান হোসেন মধ্যযুগীয় কায়দায় পিটিয়ে রুমাকে মারাত্মক ভাবে আহত করে ঘরের ভিতরে আটকে রাখে। এলাকার লোকজন ঘটনাটি টের পেয়ে অচেতন অবস্থায় রুমাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় গৃহবধু রুমার ভাই ইকবাল হোসেন বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান, নির্যাতনকারীর বিরোদ্ধে আইন অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: