সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ২৫ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিলানে নোয়াখালী সমিতির কার্যকরী কমিটির দায়িত্ব হস্তান্তর

unnamed-6মিলান প্রতিনিধি:: ইতালির মিলানে বৃহত্তর নোয়াখালী সমিতির কার্যকরী কমিটির মেয়াদ শেষ হওয়ায় সমিতির উপদেষ্টাদের নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। ঈদ পুনর্মিলনী এবং বিদায়ী সভাপতি কে ফুলেল ও ক্রেস্ট উপহার এর মধ্য দিয়ে উৎসব মুখর ও আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়েছে কার্যকরী কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান।

রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে প্রথম পর্বে সমিতির সভাপতি হারুন উর রশিদ এর সভাপতিত্বে, প্রচার সম্পাদক নজরুল ইসলাম ভূঁইয়া এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর্ আন তেলাওয়াত করেন নাসির আহমেদ।

unnamed-7আলোচনা সভায় সমিতির বিগত দিনের কার্যক্রম নিয়ে বক্তব্য রাখেন, সাবেক নির্বাচন কমিশনার হানিফ পাটুয়ারী,খোরশেদ আলম,উপদেষ্টা জাকির হোসেন,আব্দুল মতিন ভূঁইয়া,ওহিদ মিয়া দুলাল,ইকবাল হোসেন,আব্দুল মতিন,সমিতির সহ সভাপতি ইঞ্জিনিয়ার ফিরোজ আলম,আলমগীর কাজী,মীর হোসেন বিপ্লব,সাধারণ সম্পাদক মাহবুবুল আলম ছুটটু,সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের, যুগ্ম সম্পাদক সেলিম আহমেদ, মিজানুর রহমান মিলন,দপ্তর সম্পাদক মাসুদ ভূঁইয়া,সম্মানিত সদস্য মোর্শেদ আলম প্রমুখ।

আলোচনা সভা শেষে কার্যকরী কমিটির সকলের সম্মতিক্রমে কমিটির দায়িত্ব সমিতির উপদেষ্টাদের নিকট আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।সমিতির দায়িত্ব হস্তান্তর শেষে উপদেষ্টা বৃন্দদের উপস্থিতিতে সমিতির সভাপতিকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রধান করা হয়।

পরিশেষে আনন্দঘন পরিবেশে ঈদের আমেজে এবং সমিতির কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য আগামীতে একটি সুষ্ট সুন্দর নির্বাচনের আমেজ এর অপেক্ষার প্রহর নিয়ে অনুষ্ঠানের সমাপ্তি গঠে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: