সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চুলের জন্য এলো সুযোগ! (ভিডিও)

00214বিনোদন ডেস্ক:: সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের ‘মনের ঠিকানা’ গানের মিউজিক ভিডিওর মডেল হয়ে জনপ্রিয়তা পেয়েছেন শার্লিনা হোসেন। এবার মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় জুঁই নারকেল তেলের বিজ্ঞাপনে মডেল হয়ে নজর কাড়লেন তিনি।

নতুন বিজ্ঞাপনচিত্রটি প্রসঙ্গে শার্লিনা বললেন, ‘মনের ঠিকানা’র মডেল হওয়ার পরপরই ফারুকী ভাইয়ের কাছ থেকে এই বিজ্ঞাপনে কাজ করার প্রস্তাব পাই। মিউজিক ভিডিওটি দেখে তিনি আমার প্রশংসা করেছেন। এটি যেহেতু নারকেল তেলের বিজ্ঞাপন, সেজন্য আমার চুলকেই বেশি প্রাধান্য দেওয়া হয়েছে বিজ্ঞাপনে। এমন চুলের জন্যই হয়তো এই বিজ্ঞাপনে কাজ করার সুযোগ পেয়েছি।’

চুলের বিজ্ঞাপনে এবারই প্রথম অভিনয় করলেন শার্লিনা। ৭৫ সেকেন্ডের এই বিজ্ঞাপনে দেখানো হয়েছে অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়েsharlina-inner20160920130734 এগিয়ে যাওয়া আত্মপ্রত্যয়ী ও সংগ্রামী এক তরুণীর গল্প। গত ৩ থেকে ৭ সেপ্টেম্বর ঢাকাসহ চট্টগ্রামের পতেঙ্গায় এর দৃশ্যধারণ হয়েছে। তবে শুটিং শুরুর আগে প্রস্তুতি নিতে হয়েছে শার্লিনাকে। টানা দুই দিন মহড়া করেছেন তিনি।

ফারুকীর নির্দেশনায় কাজের অভিজ্ঞতা জানিয়ে শার্লিনা বললেন, ‘তার সঙ্গে কাজ করতে পেরে আমি সত্যিই ভাগ্যবতী। তার মতো বিখ্যাত একজন নির্মাতার সঙ্গে কাজ করবো ভেবে দায়িত্ববোধ বেড়ে গিয়েছিলো। বিজ্ঞাপনের গল্পটি পড়ার পর সংকল্প ছিলো, যেভাবেই হোক নিজেকে প্রমাণ করতে হবে। খুবই সিরিয়াস হয়ে কাজ করেছি। থাইল্যান্ডের বিখ্যাত হেয়ার স্পেশালিস্ট ইরুয়েডি সুন্নারাহ শুটিংয়ে ছিলেন। চিত্রগ্রাহক ছিলেন সিঙ্গাপুরের কাকা টং। একসঙ্গে অনেক ভালোলাগা ও অভিজ্ঞতা মিশে আছে আমার এই কাজে।’

২০১৪ সালে মেরিল লিপজেলের বিজ্ঞাপনের মাধ্যমে মডেল হিসেবে অভিষেক হয় শার্লিনা হোসেনের। এরপর থেকে কেয়া সোপ, ফ্রুটো, যমুনা ফ্রিজ, লাভেলো আইসক্রিমসহ কয়েকটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। তবে এ বছরে নতুন কোনো কাজ করার ইচ্ছে নেই শার্লিনার। আপাতত পড়ালেখা নিয়েই ব্যস্ত থাকতে চান। ঢাকার আজিমপুরে গার্হস্থ্য অর্থনীতি কলেজে শিশু বিকাশ ও সামাজিক সম্পর্ক বিষয়ে অনার্স পড়ছেন তিনি।

* জুঁই নারকেল তেলের নতুন বিজ্ঞাপনচিত্র :

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: