সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫০ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে গ্রামীনফোন কোম্পানীর টাকা ছিনতাই, আহত-১

daily-sylhet-chintaiকমলগঞ্জ সংবাদদাতা::  মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বিমান ঘাঁটি সড়কে গ্রামীনফোন কোম্পানীর ফ্লেক্সিলোড এর মাঠকর্মীকে উপযুপরি ছুরিকাঘাত করে নগদ প্রায় লক্ষাধিক টাকা ছিনতাই করেছে দুবৃত্তরা। মঙ্গলবার ২০ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩টায় শমসেরনগরের বিউটি নার্সারী সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

ফ্লেক্সিলোড মাঠকর্মী সুমন দাশ জানান, উপজেরার পতনঊষার এর শহীদনগর বাজার ও আশপাশের দোকান সমুহে ফ্লেক্সিলোড দিয়ে নগদ প্রায় এক লক্ষ টাকা কালেকশন করে শমশেরনগর পূবালী ব্যাংকের উদ্দেশ্যে ফেরার পথে পেছন থেকে পালসার মোটরসাইকেল যোগে বিউটি নার্সারী সংলগ্ন স্থানে তিন দুর্বৃত্ত এসে তার গতিরোধ করে। সাথে সাথেই দুবৃত্তরা ধারালো ছুরি দিয়ে ডান হাতের কব্জিতে উপর্যুপরি কুপ দিয়ে রক্তাক্ত করার পর সাইট ব্যাগ ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। এরপর তিনি আহত অবস্থায় শমশেরনগর পুলিশ ফাঁড়িতে বিষয়টি অবহিত করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করেন।

এ ব্যাপারে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবু সায়েম নগদ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেয়ে সরেজমিন পরিদর্শন করেন। তবে লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: