সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মক্তিযুদ্ধের গবেষক তাজুল মোহাম্মদকে সংবর্ধনা

vagb-tazul-1-1সাদেরা সুজন, কানাডা ::
কানাডার মন্ট্রিয়ল থেকে সিবিএনএ। গত রোববার (১৮ সেপ্টেম্বর) বাংলা একাডেমী পদক ও ফেলোশীপ প্রাপ্তির জন্য লেখক-গবেষক তাজুল মোহাম্মদকে ভিএজি,বির পক্ষ থেকে আনুষ্ঠানিক সংবর্ধনা দেয়া হয়। মন্ট্রিয়ল নগরীর ৬৭৬৭ কোট দ্য নেইজ মিলনায়তনে ভিএজি,বি সভাপতি শাহ মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা লেঃ কর্ণেল (অবঃ) কাজী সাজ্জাদ আলী জহির, বীর প্রতীক।

ভিএজি,বি সাধারণ সম্পাদক ডঃ শোয়েব সাঈদ ছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) দিদার আতাউর হোসেইন, ডঃ ওয়াইজ আহমেদ, ডঃ কুদরাতে খোদা, ডঃ সৈয়দ জাহিদ হোসেন, ডঃ রুমানা নাহিদ সোবহান, জিয়াউল হক জিয়া, মাহমুদুজ্জামান বাবু, অধ্যাপক রোকেয়া চৌধুরী, দিলীপ কর্মকার, মাশরেকুল আলম খান, অপরাহ্ন সুসমিতো, গোপেন দেব, ইয়াহিয়া আহমেদ, অধ্যাপক আবু হোসেন জয়, আফাজউদিন তোতন আহমেদ, মুফতি ফারুক, আব্দুল হাই, আরিয়ান হক, হামোম প্রমোদ সিনহা ও নুরুল আমীন খান।

সভায় উপস্থিত ছিলেন এডভোকেট শহীদুল ইসলাম খান, শরদিন্দু দাস, রণজিৎ মজুমদার, হাজেরা খাতুন, রওশন আরা শোয়েব, ডাঃ জিনাত ফারাহ নাজ, অধ্যাপক মোহাম্মদ নাসির উদ্দিন, এডোয়ার্ড কর্নেলিয়াস গোমেজ, অধ্যাপক বিদ্যুৎ ভৌমিক, শরদিন্দু দাস, মাসুম আনাম, শংকর রায় চৌধুরী, নজরুল ইসলাম পিরু, বজলুর রশিদ বেপারী, সৈয়দ সানজিদ হোসেন ও নাহিদা আক্তার।

সভার শুরুতে মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর তাজুল মোহাম্মদ ও প্রধান অতিথি কাজী সাজ্জাদ আলী জহিরের হাতে ভিএজি,বি ক্রেস্ট ও ফুলের তোড়া তুলে দেয়া হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: