সর্বশেষ আপডেট : ১ মিনিট ৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্মারক সম্মাননা দিয়েছে বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডা

14362428_1779503385625420_3629101633102741834_oশাহিদুল মিন্টু, কানাডা ::
বাংলাদেশের প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে স্মারক সম্মাননা দিয়েছে বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডা ‘বিবিসিসি’।

গত ১৭ সেপ্টেম্বর কানাডার মন্ট্রিয়লে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে একটি ক্রিস্টাল ক্রেস্ট তুলে দেন চেম্বার প্রেসিডেন্ট, প্রিমিয়াম সুইটস এর সিইও এইচ এম ইকবাল, ডিরেক্টর এ্যাডমিন ও কানাডা ন্যাশনাল কনস্ট্রাকশনের সিইও মোহাম্মদ হাসান, ডিরেক্টর ওম্যাগপাই গ্রুপের সিইও মজুমদার আরিফুর রহমান, ডিরেক্টর ও ম্যাক ইন্ডাস্ট্রির সিইও জয়নাল আবেদীন সেলিম, ডিরেক্টর ও এন আর বিটিভির সিইও শহিদুল ইসলাম মিন্টু, ডিরেক্টর ও ক্যাফেরয়েলের সিইও মাসুদ সিদ্দীকী এবং ডিরেক্টর ও রিয়েল এস্টেট ব্যবসায়ি তপন সাইয়েদ।

এ সময় প্রধানমন্ত্রী চেম্বারের কার্যক্রমের প্রশংসা করে বিশ্ব বাজারে বাংলাদেশি পণ্যেরপ্রচার ও প্রসারে আরো কাজ করার জন্য অনুরোধ করেন। প্রবাসী ব্যবসায়িদের আরো বেশি করে বাংলাদেশে বিনিয়োগের আহবান জানান শেখ হাসিনা।

চেম্বার নেতৃবৃন্দ আন্তর্জাতিক বাজারে বাংলাদেশের ব্রান্ডিং এবং ভাবমূর্তি আরো উজ্জ্বল করার প্রতিশ্রুতি দেন। বাংলাদেশের অর্থনীতিতে আরো বেশি অবদান রাখার আগ্রহ দেখান।

এদিকে গত ১৬ সেপ্টেম্বর রাতে বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডার একই প্রতিনিধিদল অমনি ইন্টারন্যাশনাল হোটেলে প্রধানমন্ত্রির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং কুশল বিনিময় করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: