সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে ছাত্রলীগ, যুবলীগ ও প্রজন্মলীগের ৩ নেতার আত্মসমর্পণ : জেল হাজতে প্রেরণ

timthumbবিশ্বনাথ প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথ উপজেলা আ.লীগের সহযোগি সংগঠনের তিন নেতা আদালতে আত্বসমর্পন করেছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় সিলেট জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আতিকুল হায়দারের আদালতে তারা আত্বসমর্পন করলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নিদের্শ দেন।

আত্বসমর্পনকারী নেতারা হলেন-বিশ্বনাথ উপজেলা যুবলীগের সদস্য আবদুল আজিজ সুমন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মহিবুর রহমান সুইট, উপজেলা প্রজন্মলীগের আহবায়ক তোফায়েল আহমদ। বিষয়টি নিশ্চিত করেন আসামি পক্ষের আইনজীবি সিরাজুল ইসলাম সিরাজ ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার। আসামি পক্ষের আইনজীবি ছিলেন একে এম সামিউল, গিয়াস উদ্দিনসহ আরও কয়েকজন।

এদিকে, আ.লীগ ও সহযোগি সংগঠনের নেতারা আদালতে আত্মসমর্পণ করবেন এমন খবরে উপজেলা আ.লীগ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী আদালত পাড়ায় ভিড় জমান।

জানা যায়, ২০১৪ সালের ২৬ জানুয়ারি বিশ্বনাথ থানায় বিভিন্ন মামলায় জব্দকৃত গাড়ি প্রকাশ্যে নিলামের ব্যবস্থা করে থানা পুলিশ। ওইদিন গাড়ি নিলামকে কেন্দ্র করে পুলিশ ও আ.লীগের সহযোগি সংগঠনের নেতাকর্মীর মধ্যে থানায় উপস্থিত ম্যাজিষ্ট্রেট এর সামনে হাতাহাতি এবং ভাংচুরের ঘটনা ঘটে।

এ ঘটনায় তৎকালিন থানার এস আই টিপু সুলতান বাদি হয়ে আ.লীগ ও সহযোগি সংগঠনের চার নেতার নাম উল্লেখ্য করে থানার মামলা দায়ের করেন। যার নং জিআর ১৫/১৪ ইং।

আসামিরা মামলা দায়েরের পর থেকে আদালতে হাজিরা দেয়নি। গত ২০১৫ সালের ২৪ মে সিলেটের ২য় শ্রেণীর ম্যাজিষ্ট্রেট নাজমূল হোসাইন চৌধুরীর আদালত এজাহার নামীয় চার আসামিকে আড়াই বছর করে সাজা প্রদান করেন। এরপর থেকে আসামিরা পলাতক ছিল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: