সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জের নিখোঁজ কিশোর রায়হান গাইবান্ধা থেকে উদ্ধার

pic-19-09-2016-01বালাগঞ্জ সংবাদদাতা ::
বালাগঞ্জের এক নিখোঁজ কিশোরকে গাইবান্ধা জেলা সদর থেকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত কিশোর রায়হান আহমদ (১৩) বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত মকবুল মিয়ার পুত্র। গত ১৫ সেপ্টেম্বর বিকালে সিলেট শহরের মেজরটিলায় তার ফুফুতো বোনের বাসায় যাওয়ার পথে সে নিখোঁজ হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উল্লেখিত দিনে বেড়াতে বেরিয়ে যাওয়া রায়হানকে দুইদিন যাবত অনেক খোঁজাখুঁজির পরও সন্ধান পাওয়া যায়নি। পরবর্তীতে ১৬ সেপ্টেম্বর বালাগঞ্জ থানা পুলিশের মাধ্যমে সংবাদ পাওয়া যায় রায়হান আহমদ গাইবান্ধা সদর থানায় পুলিশ হেফাজতে রয়েছে। সংবাদ পেয়ে রায়হানের মা জেসমিন বেগম স্বজনদের নিয়ে ঘটনাস্থল গাইবান্ধা সদর থানায় ছুটে যান। সেখান থেকে তাকে সনাক্ত করে রোববার বাড়িতে নিয়ে আসেন। হারানো পুত্রকে ফিরে পেয়ে মা জেসমিন বেগম সন্তুষ্টি প্রকাশ করেছেন।

এ দিকে ঘটনার বিষয়ে রায়হান আহমদ জানিয়েছে, মেজরটিলা যাওয়ার পথে শহরের ভার্থখলায় সমবয়সী এক ছেলের সাথে তার কথা হয়। এরপর উদ্ধারের আগে পর্যন্ত সে কিছুই স্মরণ করতে পারছে না। একই বিষয়ে গাইবান্ধার স্থানীয় টেঙ্গরজানি গ্রামের মৃত ফরিদুল হক সরকারের ছেলে রুবেল সরকার জানান, ট্রেনে পানি বিক্রেতা এক ছেলের সাথে ‘সিলেটী ভাষায়’ রায়হানকে কথা বলতে শুনে তাদের সন্দেহ হয়। এ বিষয়ে জিঞ্জাসাবাদ করতে গেলে সঙ্গে থাকা ছেলেটি পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন রায়হানকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।
এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার এসআই সানজিদা আক্তার জানান, স্থানীয় লোকের সহায়তায় রায়হান আহমদকে উদ্ধার করা হয়েছে। জিঞ্জাসাবাদকালে সে তার নাম-ঠিকানা জানালে বালাগঞ্জ থানায় যোগাযোগ করা হয়। এ বিষয়ে একটি সাধারণ ডাইরী করা হয়েছে। কিশোরটি পাচারকারীদের কবলে পড়েছিল কিনা এ বিষয়ে তদন্ত করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: