সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরী থেকে চাঁদাবাজির মামলায় চারজন গ্রেপ্তার

w36_125016স্টাফ রিপোর্টার ::
নগরীর সাগরদিঘিরপার থেকে একটি চাঁদাবাজির মামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। গত রোববার রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গতকাল সোমবার গ্রেপ্তার চারজনকে পুলিশ আদালতে হাজির করলে বিচারক তাদেরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, কানাইঘাট উপজেলার সড়কেরবাজারের ব্রাহ্মণগ্রামের এবং বর্তমান সুবিদবাজার লন্ডনি রোডের ৩৮/১ নম্বর বাসার বাসিন্দা খলিলুর রহমানের ছেলে আমিনুর রিয়াজ মওদুদ, কমলগঞ্জ উপজেলার রামপাশা গ্রামের এবং বর্তমান সাগরদিঘিরপারের ৩৭ নম্বর আলী মঞ্জিলের সৈয়দ সালেহ আহমদের ছেলে সৈয়দ ওবায়দুল কাহির নাহিদ ওরফে সৈয়দ নাহিদ সালেহ, মদিনামার্কেটের ৩১ নম্বর নিবাস সি বাসার মরহুম আব্দুল মতলিবের ছেলে গোলাম রাব্বানী, উত্তর বাগবাড়ির ৪৬ নম্বর বাসার মরহুম আব্দুর রকিবের ছেলে আকলাকুল করিম নেওয়াজ।

কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার আজিম পাটুয়ারী জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা রয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহম্মদের নেতৃত্বে থানার একটি বিশেষ দল তাদেরকে সাগরদিঘিরপার এলাকা থেকে গ্রেপ্তার করে। তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের গতকাল আদালতে হাজির করলে আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। তাদেরকে রিমান্ডে আনতে আদালতে আবেদন করা হবে বলে জানিয়েছেন আজিম পাটোয়ারী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: