সর্বশেষ আপডেট : ৫১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংকের পরিচালক এস এম নুনু মিয়া

unnamed-3বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট জেলা শাখার উপদেষ্ঠা মন্ডলীর অন্যতম সদস্য এস এম নুনু মিয়া সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের এর পরিচালক পদে মনোনীত হয়েছেন। ১৯ সেপ্টেম্বর সিলেট বিভাগীয় সমবায় দপ্তরের যুগ্ম নিবন্ধক (ভারপ্রাপ্ত) তোফায়েল আহমদ স্বাক্ষরিত এক পত্রে এই মনোনয়নের তথ্য জানানো হয়। এস এম নুনু মিয়া সোমবার সচিবালয়ে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছ থেকে নিয়োগপত্র বুঝে নেন ।

এই পত্রের অনুলিপি সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের এর ভারপ্রাপ্ত কর্মকর্তা , সভাপতি, উপজেলা সমবায় কর্মকর্তা, জেলা সমবায় কর্মকর্তা ও সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক বরাবরে প্রেরণ করা হয়েছে।

এই পত্রে উল্লেখ করা হয়, সমবায় সমিতি আইন ২০০১ এর সংশোধিত ২০০২-২০১৩ এর ১৮/২(খ) ধারা মতে সিলেট কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের ১৮-১২-২০১৪ তারিখের নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির ৪টি সদস্য পদে সরকারী প্রতিনিধি হিসেবে এই নিয়োগ প্রদান করা হয়।

এ দপ্তরের আদেশ নং- ৮৮ তারিখ ২৮-০১-২০১৫ ইংরেজী তারিখের আংশিক সংশোধন ক্রমে এই মনোয়ন প্রদান করা হয়েছে। কেন্দ্রীয় সমবায় ব্যাংকের পরিচালক নির্বাচিত হওয়ায় শুকরিয়া প্রকাশ করেছেন এস এম নুনু মিয়া। তিনি সাংবাদিকদের বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার ভিশনে তিনি নিবেদিত প্রাণ। তাকে সমবায় ব্যাংকের পরিচালক নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সিলেটের কৃতি সন্তান অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত কে প্রাণঢালা অভিনন্দন জানান।

তিনি বলেন, মানুষের ভাগ্যোন্নয়ন ও কল্যাণের জন্য রাজনীতি করছেন। বর্তমানে তাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে তা যথাযথভাবে পালনের মাধ্যমে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করবো। তিনি মানুষের কল্যাণে আন্তরিকভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: